অক্ষত রয়েছে গাড়ির কাচ এবং লক, কিন্তু ভেতরে নেই মানিব্যাগ! চুরি দেখে হতবাক সাহেব

বাংলাহান্ট ডেস্কঃ গিয়েছিলেন জিম করতে, পার্কিংয়ে লক অবস্থা রাখা ছিল গাড়ি। কিন্তু ফিরে এসে দেখা যায় গাড়িতে নেই মানিব্যাগ। না কাচ ভাঙা হয়েছে, না কাচ নামানো হয়েছিল। গাড়ি অক্ষত অবস্থাতে থাকলে, ভেতরে থাকা মানিব্যাগ হাওয়া। কি শুনে ভাবছেন কোন সিনেমার দৃশ্যপট? না একদমই না, বাস্তবে ঠিক এরকমই ঘটনার সাক্ষী থাকলেন টলিউড অভিনেতা সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya)।

নিয়মমাফিক রবিবার সকালে জিম করতে গিয়েছিলেন হাজরা মোড়ে। সঙ্গে আর কেউ ছিল না। একাই গাড়ি চালিয়ে জিম সেন্টারে গিয়েছিলেন এবং সেখানে নির্দিষ্ট স্থানে গাড়ি পার্কও করেন অভিনেতা। কিন্তু ফিরে এসে দেখেন, গাড়িতে রাখা তাঁর মানিব্যাগ আর নেই। ঠিক যেন ম্যাজিকের মত ভ্যানিশ হয়ে যায় অভিনেতার মানিব্যাগ। গাড়ি লক থাকলেও, কেউ ভেতরে থাকা মানিব্যাগ চুরি করে নিয়ে গেছে।

   

A473151 list 20180222145402

সাহেব জানান, ‘সকালবেলা হাজরাতে জিম করতে যাওয়ায় সেখানেই গাড়ি রাখা ছিল। জিম শেষে এসে দেখি, গাড়িতে রাখা ওয়ালেটটা আর নেই। কিন্তু গাড়ির কাচ অক্ষত রয়েছে। মানিব্যাগে কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্রের সঙ্গে, নগদ তিন হাজার টাকা আর তিনটে ব্যাঙ্কের কার্ড ছিল। তবে ওয়ালেটটি খুব দামি ব্রান্ডের ছিল। এভাবে চুরি, নিতান্ত এক্সপার্ট না হলে সম্ভব নয়’।

মানিব্যাগ না পাওয়ায় সঙ্গে সঙ্গেই ভবানীপুর থানায় (Bhabanipur Police Station) অভিযোগ দায়ের করেন সাহেব ভট্টাচার্য। তাঁর থেকে সমস্তটা শুনে তাজ্জব বনে যায় পুলিশ আধিকারিকরাও। তবে এখনও অবধি এই বিষয়ে কোন সূত্র পাওয়া না গেলেও, জোরকদমে কাজে লেগে পড়েছে পুলিশ।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর