দিওয়ালির শুভলগ্নেই এক হলেন ভিকি-ক‍্যাটরিনা, হয়ে গেল বাগদানের অনুষ্ঠান!

বাংলাহান্ট ডেস্ক: সাত জন্মের বন্ধনের দিকে আরো এক ধাপ এগিয়ে গেলেন ভিকি কৌশল (vicky kaushal) ও ক‍্যাটরিনা কাইফ (katrina kaif)। সবার চোখের আড়ালে বাগদানটা সেরেই ফেললেন দুজনে। কিন্তু বলিউডের খবর শিকারিদের কানকে ফাঁকি দেওয়া তো সম্ভব নয়। ভিকি ক‍্যাটরিনার বাগদানের খবর ইতিমধ‍্যেই ছড়িয়ে গিয়েছে বলিপাড়ার আনাচে কানাচে।

সর্বভারতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, পরিচালক কবীর খানের বাড়িতেই বসেছিল বাগদানের আসর। ক‍্যাটরিনার খুবই ঘনিষ্ঠ কবীর। তাঁর পরিচালিত একাধিক ছবিতে অভিনয় করেছেন ক‍্যাট। কবীর তাঁর রাখি ভাই। তাই তিনি ভিকি ক‍্যাটরিনার এই নতুন সফর শুরুটা তাঁর মাধ‍্যমেই হোক।

   

893326 katrina vicky
শোনা যাচ্ছে, দিওয়ালির শুভলগ্নে কবীর খানের বাড়িতে অনুষ্ঠিত হয়েছিল ভিকি ক‍্যাটরিনার বাগদান। লেহেঙ্গায় সেজেছিলেন ক‍্যাট সুন্দরী। শুধুমাত্র দুই পরিবারের সদস‍্যদের নিয়ে হয়েছে অনুষ্ঠান। উপস্থিত ছিলেন ভিকির বাবা, মা ও ভাই এবং ক‍্যাটরিনার মা ও বোন ইসাবেলা। তেমন জাঁকজমক করে অনুষ্ঠান হয়নি বলেই খবর।

রীতিমতো ফিল্মি স্টাইলে নাকি ক‍্যাটরিনাকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন অভিনেতা। প্রেমিকার জন‍্য তাঁর পছন্দসই ডার্ক চকোলেট ব্রাউনি অর্ডার দিয়ে আনিয়েছিলেন ভিকি। সেই বাক্সের মধ‍্যেই লুকিয়ে রেখেছিলেন একটি আংটি। ক‍্যাটরিনার বাড়ি গিয়ে সাধারন ভাবেই কেকের বাক্সটি তাঁকে উপহার দেন ভিকি।

ভেতরে থাকা সারপ্রাইজের জন‍্য প্রস্তুত ছিলেন না ক‍্যাট। বাক্সের ঢাকনা খুলতেই ভেতরে ব্রাউনির সঙ্গে বেরোয় একটি আংটি এবং একটি চিরকুট যাতে লেখা, ‘আমাকে বিয়ে করবে?’ সঙ্গে সঙ্গে হ‍্যাঁ বলে দিয়েছিলেন আপ্লুত ক‍্যাটরিনা।
গুঞ্জন মানলে, রাজস্থানের সাওয়াই মাধোপুরের বিলাসবহুল রিসর্ট সিক্স সেন্সেস ফোর্ট, বারওয়ারাতেই বিয়ের আসর বসবে ভিকি ক‍্যাটরিনার। এই রিসর্ট থেকে মাত্র আধঘন্টার দূরত্বেই নাকি রণথম্বোর ন‍্যাশনাল পার্ক। ৭ থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর