বন্ধ গাড়ির মধ‍্যে থেকে চুরি গিয়েছিল মানিব‍্যাগ, পুলিসি তৎপরতায় তিনঘন্টার মধ‍্যে ব‍্যাগ ফেরত পেলেন সাহেব

বাংলাহান্ট ডেস্ক: বন্ধ গাড়ির লক খুলে ভেতর থেকে মানিব‍্যাগ, গুরুত্বপূর্ণ নথি চুরি গিয়েছিল অভিনেতা সাহেব ভট্টাচার্যের (saheb bhattacharya)। রবিবার সকালে ভবানীপুর থানার সামনেই এমন ঘটনার সম্মুখীন হন তিনি। থানায় অভিযোগ দায়ের করে পুলিসের তৎপরতায় তিন ঘন্টা পরেই চুরি যাওয়া সমস্ত জিনিস ফেরত পেলেন সাহেব।

রবিবার সকালে প্রতিদিনের মতোই জিমে শরীরচর্চা করতে গিয়েছিলেন সাহেব। ভবানীপুর থানার অদূরে জিমটিতেই নিয়মিত যান তিনি। থানার প্রায় সামনেই রাখা ছিল তাঁর লাল গাড়ি। জিম থেকে যখন বেরিয়ে অভিনেতা গাড়ির দিকে যান, দেখেন গাড়ির লক খোলা। কোনো জানলার কাঁচ ভাঙা হয়নি।

   

saheb bhattacharya RBN
গাড়ির ভেতরে মানিব‍্যাগ রেখে গিয়েছিলেন সাহেব। তার মধ‍্যে তাঁর এটিএম কার্ড, আধার ও ভোটার কার্ডের মতো গুরুত্বপূর্ণ নথিও ছিল। সঙ্গে সঙ্গে ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করেন অভিনেতা। পুলিসি তৎপরতায় রবিবার সন্ধ‍্যার মধ‍্যেই চুরি যাওয়া মানিব‍্যাগ সহ সমস্ত নথিপত্র ফেরত পান তিনি। সব জিনিসই অবিকৃত অবস্থায় রয়েছে বলে খবর।

জানা গিয়েছে, রবিবার বিকেলে এক ব‍্যক্তি ভবানীপুর থানায় একটি মানিব‍্যাগ জমা করেন। সেই ব‍্যাগের ভেতরে ছিল সাহেবের সব নথিপত্র। পেশায় রাজমিস্ত্রি ওই ব‍্যক্তি দাবি করেন ব‍্যাগটি তিনি ওই এলাকাতেই রাস্তায় কুড়িয়ে পেয়েছেন। সাহেবকে খবর পাঠানো হলে তিনি এসে চিহ্নিত করেন, ব‍্যাগটি তাঁরই।

টাকা পয়সা সহ সব গুরুত্বপূর্ণ নথি ফেরত পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন সাহেব‌। থানার সামনে থেকেই ব‍্যাগ চুরি যাওয়ায় রীতিমতো চিন্তায় পড়ে গিয়েছিলেন তিনি। উপরন্তু এমন অভিনব চুরি! তবে চুরি যাওয়া জিনিসপত্র অবিকৃত অবস্থায় ফেরত পেয়ে খুশি সাহেব। পুলিসের পাশাপাশি ওই ব‍্যক্তিকেও ধন‍্যবাদ দিয়েছেন অভিনেতা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর