প্রাইভেট বিমানে দিল্লি পাড়ি শাহরুখের, আরিয়ান কাণ্ড নিয়ে করতে পারেন বড় ঘোষনা!

বাংলাহান্ট ডেস্ক: আরিয়ান খান (aryan khan) মাদক কাণ্ডে বড়সড় ঘোষনা করতে চলেছেন শাহরুখ খান (shahrukh khan)। এমনি খবরে সরগরম টিনসেল টাউন। গত ২৮ অক্টোবর মাদক কাণ্ডে জামিন পেয়েছেন আরিয়ান। এতদিন পর্যন্ত এ বিষয়ে টুঁ শব্দটাও করতে শোনা যায়নি কিং খানকে। তবে সূত্রের খবর, খুব শীঘ্রই মাদক কাণ্ডে ছেলের হাজতবাসের ঘটনা নিয়ে মুখ খুলবেন তিনি।

সর্বভারতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ সংস্থা থেকে নাকি শাহরুখের কাছে প্রশ্ন আসছে আরিয়ান প্রসঙ্গে। অভিনেতার ম‍্যানেজার পূজা ডাডলানি ইতিমধ‍্যেই ব্রিটিশ ও মার্কিন মুলুকের বেশ কিছু সংবাদ মাধ‍্যমের তরফে প্রস্তাব পেয়েছেন যে শাহরুখ যেন আরিয়ান খান কাণ্ড নিয়ে তাদের সাক্ষাৎকার দেন। রবিবার মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন শাহরুখ। একটি প্রাইভেট বিমানে দিল্লির উদ্দেশে রওনা হন তিনি।

   

Aryan Khan
কিছু সূত্রের দাবি, আন্তর্জাতিক মিডিয়ায় প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছেন শাহরুখ। এ বিষয়ে কিছু না বলারই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আবার এও শোনা যাচ্ছে, সংবাদ মাধ‍্যমের কাছে মুখ না খুললেও সম্ভবত সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমে কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেবেন শাহরুখ।

জামিন পেলেও কিছু শর্ত এবং নিষেধাজ্ঞা মেনে চলতে হচ্ছে আরিয়ানকে। সেই মতোইগত শুক্রবার ফের নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর দফতরে এসে হাজিরা দেন আরিয়ান। বম্বে হাইকোর্টের শর্ত মতো জামিনের পর প্রতি শুক্রবার সকাল এগারোটা থেকে দুপুর দুটোর মধ‍্যে NCB র দফতরে হাজিরা দিতে হবে আরিয়ানকে। সেই শর্ত মেনেই শুক্রবার দফতরে হাজিরা দিলেন তিনি।

aryan srk gauri 1634281539
মোট ১৪ টি শর্তের বিনিময়ে আরিয়ানের জামিন মঞ্জুর করেছিল বম্বে হাইকোর্ট। বিদেশে যেতে পারবেন না তিনি। তাঁর পাসপোর্ট জমা রয়েছে বিশেষ আদালতের কাছে। বিশেষ অনুমতি ছাড়া বিদেশে যেতে পারবেন না আরিয়ান। এমনকি মুম্বই পর্যন্ত ছাড়তে পারবেন না তিনি। এ জন‍্য তদন্তকারী অফিসারের অনুমতি লাগবে আরিয়ান। মাদক মামলায় আদালতে হওয়া কথোপকথন নিয়ে না সংবাদ মাধ‍্যমের কাছে মুখ খুলতে পারবেন আর না নেটমাধ‍্যমে কিছু লিখতে পারবেন না।

এই মামলায় জামিন প্রাপ্ত অন‍্য অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন না আরিয়ান। প্রমাণ নিয়ে কোনো রকম কাটাছেঁড়া করতে পারবেন না তিনি। খান পরিবার সূত্রে খবর, আগামী দু তিন মাস পর্যন্ত নাকি সবরকম পার্টি, নাইট আউটে যাওয়াও বন্ধ আরিয়ানের।

রবিবার NCBর বিশেষ তদন্তকারী দল ডেকে পাঠিয়েছিল আরিয়ানকে। কিন্তু তিনি হাজিরা দেননি। আরিয়ান দাবি ক‍রেন, তাঁর শরীরে করোনার মতো উপসর্গ দেখা দিয়েছে। হাজিরার তারিখ পিছানোর আবেদন করেছেন তিনি। তবে আরিয়ানের করোনা পরীক্ষা করা হয়েছে। সেই পরীক্ষার ফলাফলের উপরেই নির্ভর করছে তাঁর হাজিরার তারিখ‌।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর