আদৃতের টিশার্ট সৌমিতৃষার গায়ে! তলে তলে ‘বন্ধুত্ব’ জমছে মিঠাই-উচ্ছেবাবুর?

বাংলাহান্ট ডেস্ক: কেউ বলেন, অনস্ক্রিনে তাঁদের নাকি সাপে-নেউলে সম্পর্ক, আবার কারোর দাবি, ওসব শুধুই অনুরাগীদের চোখে ধুলো দেওয়ার জন‍্য। তলে তলে চলছে অন‍্য কিছু! সৌমিতৃষা কুণ্ডু (soumitrisha kundu) এবং আদৃত রায় (adrit roy), দর্শকরা যাঁদের চেনেন মিঠাই ও সিদ্ধার্থ নামে। বাংলা সেরা এই জুটির অফস্ক্রিন রসায়নের খবর জানতে কৌতূহলে পেট ফোলার জোগাড় ভক্তদের।

আদৃত সৌমিতৃষাকে নিয়ে অনেক রকম কথাই রটে। কিছুদিন আগেই নেটিজেনরা হাতে নাতে ধরেছিলেন মিঠাই অভিনেত্রীকে। আদৃতের মতো একই ধরনের টুপি দেখা গিয়েছিল তাঁর মাথায়। এমনকি রহস‍্য উসকে সৌমিতৃষা খোলসাও করেননি টুপিটি কার। এবার দুজনকে দেখা গেল একই টিশার্টে!

Siddhartha and Mithai in Mithai 1
সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা। ছবিতে অভিনেত্রীর পরনের গাঢ় নীল রঙের টিশার্টটি দেখা মাত্রই হইচই অনুরাগী মহলে। নেটিজেনদের দাবি, এমন একটি টিশার্ট নাকি আদৃতেরও আছে। কমেন্ট বক্স ভরে গিয়েছে নেটিজেনদের নানা রকম মন্তব‍্যে।

https://www.instagram.com/p/CV-8-opsvNK/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CWBgtFbMPJX/?utm_medium=copy_link

এর আগে কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন সৌমিতৃষা। সেখানে তাঁর মাথায় দেখা গিয়েছিল একটি স্পোর্টস ব্র‍্যান্ডের টুপি। ছবিতে সৌমিতৃষার ঘনিষ্ঠ বন্ধু সায়ক চক্রবর্তী প্রশ্ন করেন, ‘কার টুপি ঝাঁপলি?’ সরাসরি উত্তর না দিয়ে রহস‍্য বাড়িয়ে সৌমিতৃষা লেখেন, ‘এই কারো একটা’। সঙ্গে দুষ্টুমি হাসির ইমোজি।
কিন্তু অনুরাগীদের তীক্ষ্ণ নজর এড়িয়ে যাবেন কোথায় সৌমিতৃষা! এর আগে এমনি টুপি পরে দেখা মিলেছিল সিদ্ধার্র ওরফে আদৃত রায়ের। সেই ছবি রয়েছে তাঁর নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলেও।

IMG 20211109 011011
সেই টুপিই এখন সৌমিতৃষার মাথায় দেখে দুয়ে দুয়ে চার করার চেষ্টা করেছেন নেটিজেনরা।
স্বাভাবিক ভাবেই নেটিজেনদের মধ‍্যে প্রশ্ন উঠতে শুরু করেছে, প্রথমে টুপি তারপর টিশার্ট, সৌমিতৃষা ও আদৃত কি বাস্তবিকই একে অপরের জিনিস অদলবদল করে পরছেন? নাকি সবটাই কাকতালীয়? আর যদি প্রথম প্রশ্নের উত্তরই হ‍্যাঁ হয় তবে বলতে হচ্ছে ক‍্যামেরার সামনের রসায়ন পেছনেও তাহলে গাঢ় হচ্ছে ধীরে ধীরে। যদিও এ বিষয়ে এখনো কোনো মন্ত‍ব‍্যই করেননি সৌমিতৃষা আদৃত। সবটাই এখনো ‘সিধাই’ অনুরাগীদের জল্পনার স্তরে রয়েছে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর