নেট শেষ হয়ে গেলে চিন্তা নেই, অতিরিক্ত 5GB ডেটা দিচ্ছে Jio, শুধু করতে হবে এই কাজ

বাংলা হান্ট ডেস্কঃ কাজ করতে করতে কিংবা বন্ধুদের সঙ্গে চ্যাটিং করতে গিয়ে ডেটা শেষ? কিন্তু রিচার্জ করার সমস্যা? চিন্তা নেই Jio নিয়ে এল এমন এক অফার, যেখানে আপনি বিনা রিচার্জেই পেয়ে যাবেন 5GB পর্যন্ত ডেটা। শুধু তাই নয়, যার জন্য সঙ্গে সঙ্গেই দিতে হবে না কোন অর্থও।

বিষয়টা হল, অনেক সময়ই দেখা যায়, দিনের নির্দিষ্ট ডেটা সময়ের অনেক আগেই শেষ হয়ে গিয়েছে। আর গ্রাহকের সেই সময়ই প্রয়োজন আরও অনেক ডেটা। কিন্তু হাই স্প্রীড ডেটা পেতে হলে গ্রাহককে আরও কিছু সময় অপেক্ষা করতে হবে। এই সময় ব্যবহার করতে পারবেন জিওর এই অফার।

reliance jio users 1575698829 1

এক্ষেত্রে গ্রাহক 5GB পর্যন্ত ডেটা ব্যবহার করতে পারবেন। 1GB করে ৫ বার ব্যবহার করার সুযোগ পাবেন। আর এই পদ্ধতি প্রয়োগের জন্য গ্রাহককে MyJio অ্যাপের ইমার্জেন্সি ডেটা লোন ট্যাব থেকে সক্রিয় করতে হবে। যাতে করে প্রতিদিন ডেটা শেষ হয়ে গেলে, গ্রাহক সেই ডেটা ব্যবহার করতে পারবেন।

তবে এই ডেটা ফেরত দেওয়ার জন্য কোন নির্দিষ্ট সময় বেঁধে দিচ্ছে না সংস্থা। তবে গ্রাহককে এই ডেটা ফেরত দেওয়ার জন্য রিমাইন্ডার দিতে থাকবে কোম্পানি। জানিয়ে রাখি, 1GB ডেটার দাম রাখা হয়েছে 11 টাকা।

এই পদ্ধতি কিভাবে প্রয়োগ করবেন জেনে নিন- আপনাকে প্রথমে MyJio অ্যাপে যেতে হবে। তারপর উপরের বাম কোণে উপস্থিত তিন-বিন্দু মেনু নির্বাচন করতে হবে। তারপর আপনাকে ‘Emergency Data Loan’র অপশনে যেতে হবে। ‘Get emergency data’ অপশনে গিয়ে ‘Activate now’-এ ক্লিক করতে হবে। তাহলেই আপনি এই ডেটা লোনের সুবিধা পেয়ে যাবেন।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর