ফের ঝটকা পাকিস্তানে! যেতে চাইছে না খেলোয়াড়রা, বাতিল হতে পারে অজিদের পাক সফর

বাংলা হান্ট ডেস্কঃ বিশ্বকাপে এবার দুরন্ত ফর্মে রয়েছে পাকিস্তান। ভারত নিউজিল্যান্ডের মত বড় বড় দলকে হারিয়ে সেমিফাইনালে নিজেদের জায়গা ইতিমধ্যেই নিশ্চিত করে ফেলেছে তারা। এমনকি অনেক বিশেষজ্ঞ এবার পাকিস্তানকে বিশ্বকাপ জয়ের দাবিদার বলেও মানতে শুরু করেছেন। কিন্তু এরই মধ্যে ফের একটি খারাপ খবর রয়েছে পাকিস্তানের জন্য। টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবার ঠিক আগেই পাকিস্তান সফর বাতিল করে দিয়েছিল নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড।

যার জেরে পাক ভূমে ক্রিকেট শুরু হবার সম্ভাবনা ফের একবার বিশবাঁও জলে পড়ে গিয়েছিল। এমতাবস্থায় বিশ্বকাপে দুরন্ত পারফরম্যান্সের পর অনেকেই ভেবেছিলেন হয়তোবা পাকিস্তানের সঙ্গে ফের একবার খেলতে আগ্রহ বোধ করবে ক্রিকেটের বড় দলগুলি। বিশ্বকাপের পরেই পাকিস্তানে আসার কথা অস্ট্রেলিয়ার। সূত্রের খবর অনুযায়ী সেই সফর নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে। অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল পাকিস্তান সফরে না যাওয়ার ইঙ্গিত দিয়েছেন। অনেকেই মনে করছেন অস্ট্রেলিয়া যে সময় পাকিস্তান সফরে যাবে সে সময় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ম্যাক্সওয়েল। আর সেই কারণেই এই সফর থেকে সরে দাঁড়াতে চাইছেন তিনি।

অবশ্য শুধু গ্লেন ম্যাক্সওয়েল হলে বিষয়টা হয়তো ততখানি বড় হতো না। কিন্তু দলের অধিনায়ক টিম পেইনও জানিয়েছেন, দলের বেশ কিছু খেলোয়াড় স্থান সফর নিয়ে স্বাচ্ছন্দ্যবোধ করছেন না। পেইন সেন রেডিওকে বলেছেন, “দলের কিছু খেলোয়াড় আছেন যারা এখনও এ বিষয়ে বিশেষজ্ঞদের পরামর্শ নিতে চান এবং বাকি সবাই এটি বিবেচনা করছেন।”

https://www.instagram.com/p/CWAeP11tBMK/?utm_medium=copy_link

প্রসঙ্গত উল্লেখ্য ১৯৯৮ সালের পর ২৪ বছর বাদে ফের একবার পাকিস্তানি আসার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। সূচি অনুযায়ী অস্ট্রেলিয়া দল পাকিস্তান সফরে তিনটি টেস্ট, তিনটি একদিনের আন্তর্জাতিক এবং একটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলবে। এখন সেই সিরিজ শুরু হয় কিনা, তাই বড় চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।

 


Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর