পুলিসের চরিত্রে অভিনয়ের কথা ছিল নয়নতারার, ‘মানি হায়েস্ট’এর ভারতীয় সংষ্করণ আনছেন শাহরুখ!

বাংলাহান্ট ডেস্ক: একটা মাস হঠাৎ করেই যেন ওলটপালট করে দিয়েছিল শাহরুখ খানের (shahrukh khan) গোটা পরিবারকে। ছেলে আরিয়ান খান মাদক মামলায় জেলে ঢোকায় তাঁর নিজের কেরিয়ারেও বড়সড় ক্ষতি হয়েছে। দু দুটি ছবির শুটিং মাঝপথেই বন্ধ রেখে আইনি জটিলতায় জড়িয়েছিলেন শাহরুখ। এখন আরিয়ান ঘরে ফিরলেও বড় ক্ষতি ইতিমধ‍্যেই হয়ে গিয়েছে কিং খানের।

শাহরুখ অভিনীত দক্ষিণী পরিচালক অ্যাটলির আগামী ছবি থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা (nayanthara)। সূত্রের খবর, অ্যাটলির ছবিতে একজন তদন্তকারী অফিসারের চরিত্রে অভিনয় করার কথা ছিল নয়নতারার। জানা গিয়েছে ছবির গল্পও।

nayanthara affairs main
সূত্রের খবর, শাহরুখের আগামী ছবির গল্প কিছুটা জনপ্রিয় স্প‍্যানিশ ওয়েব সিরিজ ‘মানি হায়েস্ট’ এর মতোই। দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। বাবা ও ছেলে দুই ভূমিকাতেই দেখা যাবে তাঁকে। শাহরুখের চরিত্রটি কয়েকজন নির্দোষ জেলখাটা মহিলাদের একটি দলের নেতৃত্বে রয়েছেন, যারা সমাজের যেকোনো অন‍্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ায়।

এই মহিলাদের চরিত্রে রয়েছেন সানয়া মালহোত্রা, প্রিয়মণিরা। নয়নতারা হচ্ছেন সেই পুলিস অফিসার যিনি এই মামলার তদন্ত করছেন। শাহরুখের সঙ্গে তাঁর চরিত্রের একটা প্রণয়-বিবাদ ঘটিত রসায়ন। আরিয়ান বাড়ি ফিরে আসার পর এবার সম্ভবত শুটিং ফের শুরু করতে পারেন শাহরুখ।

নয়নতারার ছবি ছেড়ে দেওয়ার খবর আগেই মিলেছিল। শোনা গিয়েছিল, পেশাগত কারণ দেখিয়ে ছবি ছেড়ে বেরিয়ে গিয়েছেন তিনি। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, অক্টোবর মাসটা এবং নভেম্বরের প্রথম অর্ধেক অংশ এই বলিউড ছবির জন‍্য রেখেছিলেন নয়নতারা। কিন্তু গোটা অক্টোবর মাসে শুটিং অর্ধেকও শেষ হয়নি।

এদিকে তাঁর একের পর এক অন‍্য ছবির শুটিং ঠিক করা রয়েছে। এমন অবস্থায় শাহরুখের ছবির জন‍্য আর সময় বের করতে পারবেন না নয়নতারা। শোনা যাচ্ছে, ইতিমধ‍্যেই নাকি অন‍্য অভিনেত্রীর খোঁজ শুরু করে দিয়েছেন ছবি নির্মাতারা। নয়নতারার মতোই জনপ্রিয় ও পরিচিত মুখের খোঁজ চলছে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর