রেডি রাখুন চাদর সোয়াটার, শীঘ্রই পুরো বাংলা জুড়ে জাঁকিয়ে পড়বে শীত: আবহাওয়ার খবর

বাংলাহান্ট ডেস্কঃ পুজোর পর থেকে ভালোই শীতল হাওয়া অনুভব করতে শুরু করেছে বঙ্গবাসী। তবে আবহাওয়া দফতর (weather office) জানাচ্ছে, এই শীতের আবহাওয়ার মাঝেই রয়েছে কিছুটা নিম্মচাপের পূর্বাভাস। যার ফলে, সপ্তাহান্তে বৃষ্টির দেখা পাওয়ার পর জাঁকিয়ে শীত পরতে চলেছে।

বর্তমান সময়ে বেশ ধীরে ধীরে নামতে শুরু করেছে তাপমাত্রার পারদ। আর সেই সঙ্গে এবার আস্তে আস্তে আলমারি থেকেও বেরোতে শুরু করেছে গরম শীতের পোশাক। লেপ, কম্বল থেকে শুরু করে সোয়াটার, মাঙ্কি ক্যাপ- শীতের দুপুরে রোদ পোহানোর আলাদা মজাই এবার উপভোগ করতে চলেছে বাংলার মানুষ।

todays Weather report 4 th november of west Bengal

আবহাওয়ার খবর :

সর্বোচ্চ তাপমাত্রা32° C
সর্বনিম্ন তাপমাত্রা21° C
আদ্রতা81%
বাতাস8 km/h
মেঘে ঢাকা51%

আজকের আবহাওয়া:
আজকের দিনে কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩২ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২১ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে আবছা রোদ এবং রাতের দিকে মূলত মেঘলা আকাশ থাকার সম্ভাবনা রয়েছে। এবার ধীরে ধীরে লেপ কম্বল বের করার সময় হয়ে যাচ্ছে।

todays Weather report 3 rd november of west Bengal

উত্তর এবং দক্ষিণবঙ্গের আবহাওয়া:
বর্ষা বিদায়ের পর ধীরে ধীরে রাজ্যে প্রবেশ করছে এবার উত্তুরে হাওয়া। আবহাওয়াবিদরা জানিয়েছেন, এবছর বর্ষা বিদায় নিতে যেমন বেশি সময় নিয়েছে, তেমনই শীত পড়বে এবার বেশ জাঁকিয়ে। গত কয়েক বছরের তুলনায়, এবছর একটু বেশীই শীত পড়ার সম্ভাবনা রয়েছে।

আগামীকালের আবহাওয়া:
আগামীকাল কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩২ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২২ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে আবছা রোদ এবং রাতের দিকে মূলত মেঘলা আকাশ থাকার সম্ভাবনা রয়েছে।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর