রাজকুমার-পত্রলেখার বিয়েতে নাচছেন রাখি সাওয়ান্ত! বিয়ের বিশেষ ভিডিও শেয়ার করলেন পাত্রীর দিদি

বাংলাহান্ট ডেস্ক: নভেম্বর আসতেই বলিউডে বিয়ের সানাই। চুপিচুপি নাকি বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেতা রাজকুমার রাও (rajkummar rao) ও তাঁর দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখা (patralekhaa)। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, নভেম্বরের ১০, ১১ ও ১২ তিন দিন ধরে বিয়ের অনুষ্ঠান চলবে রাজকুমার পত্রলেখার। এবার সেই বিয়েরই একটি অদেখা ভিডিও শেয়ার করলেন পত্রলেখার দিদি পর্ণলেখা।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে রাখি সাওয়ান্তের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। তাঁর দাবি, ভিডিওটি নাকি ‘পতরাজ’এর বিয়ের অনুষ্ঠানের। সত‍্যিই কি তাই? তবে কি ঘুরিয়ে পত্রলেখা ও রাজকুমারের বিয়ের গুঞ্জনে শিলমোহর দিলেন অভিনেত্রীর দিদি?

1004339 patralekhaa
না, আসলে পুরো ব‍্যাপারটাই মজা করে ঘটিয়েছেন পর্ণলেখা। তাঁর শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, গোরিলার কস্টিউম পরে ‘চোলি কে পিছে কেয়া হ‍্যায়’ এর তালে নাচছেন রাখি। গলায় জড়ানো একটা হলুদ রঙের ওড়না। ভিডিওটি শেয়ার করে পর্ণলেখা লিখেছেন, ‘হ‍্যাশট‍্যাগ পতরাজের বিয়ে থেকে আমার নাচের বিশেষ ফুটেজ’।

https://www.instagram.com/tv/CWGa0tUg9-H/?utm_medium=copy_link

বরাবরই সম্পর্কটাকে প্রকাশ‍্যে রেখেছেন রাজকুমার পত্রলেখা। দশ বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। সোশ‍্যাল মিডিয়ায় ভর্তি যুগল ছবিতে। রাজকুমারের অভিষেক ছবি ‘সিটি লাইটস’এ পত্রলেখার সঙ্গে প্রথম সাক্ষাৎ তাঁর। তখনি প্রেম।

আগে শোনা গিয়েছিল জয়পুরে বিয়ে হচ্ছে তাঁদের। কিন্তু সাম্প্রতিক রিপোর্ট বলছে চণ্ডীগড়ে বিয়ের অনুষ্ঠান হবে রাজকুমার পত্রলেখার। এই গুঞ্জনের প্রসঙ্গ উসকেই মজা করেছেন নায়িকার দিদি। তবে বিয়ে নিয়ে এখনো কোনো খবরই মেলেনি।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর