পাকিস্তানের হারে ভেঙে পড়লেন ‘মারো মুঝে মারো” খ্যাত মোমিন, টেনে বের করা হল স্টেডিয়াম থেকে! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ 2019 বিশ্বকাপে ভারতের কাছে লজ্জাজনকভাবে হার হয়েছিল পাকিস্তানের। আর তারপরেই একটি ভিডিও মারাত্মক রকম ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়। যেখানে একপাক ভক্ত বলেছিলেন “ও ভাই মারো মুঝে মারো।” ক্রিকেটের প্রতি তার এই আবেগ একদিকে যেমন সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল তেমনি আবার তার এই ভিডিওটি নানাভাবে বিভিন্ন মিমে বারবার ব্যবহৃত হয়েছে।

মোমিন শাকিব নামের এই পাক সমর্থক এখন সকলের কাছেই এক পরিচিত মুখ। শুধু তাই নয়, টি টোয়েন্টি বিশ্বকাপে এবার ভারত পাকিস্তান মুখোমুখি হবার আগেও তার একটি ভিডিও সামনে আসে। যেখানে মোমিন বলেন, ক্রিকেটে তো মাত্র দুটি ম্যাচই আছে যা আপনার শ্বাসরোধ করে দেয়, একটি হল আমির খানের লাগন সিনেমার সেই ম্যাচ, আর অন্যটি হলো ভারত পাকিস্তান। এবার সেই এনকাউন্টার অবশ্য জিতে নিয়েছে পাকিস্তান। তাই মোমিনের খুশি হওয়ারই কথা ছিল।

কিন্তু খুব কাছাকাছি এসে গত বৃহস্পতিবার ভেঙে গিয়েছে পাকিস্তানি সমর্থকদের স্বপ্ন। গ্রুপ পর্বের টানা পাঁচ ম্যাচে অপরাজিত থেকে যেভাবে সেমিফাইনালে পৌঁছেছিল পাকিস্তান তাতে অনেকেই মনে করেছিলেন হয়তো ট্রফি নিয়ে যাবেন বাবররা। কিন্তু বৃহস্পতিবার অস্ট্রেলিয়া সেই স্বপ্নে জল ঢেলে দিয়েছে। প্রথমে ব্যাট করে পাকিস্তান 176 রানের বড় লক্ষ্যমাত্রা রাখলেও এক ওভার বাকি থাকতেই 5 উইকেটে ম্যাচ জিতে নেয় অস্ট্রেলিয়া। এরপর স্বাভাবিকভাবেই মন ভেঙে গিয়েছে সমস্ত সমর্থকদের।

https://www.instagram.com/reel/CWJZJ8_BRGo/?utm_medium=copy_link

মন ভেঙেছে মোমিনেরও, আর সেই দৃশ্যই এবার ফের ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। একটি ইনস্টাগ্রাম ভিডিওতে দেখা যায় ম্যাচ শেষ হবার পর শূন্য মাঠে একাই মাটিতে বসে রয়েছেন মোমিন শাকিব। তার চোখে মুখেই একথা স্পষ্ট যে পাকিস্তানের এই হারে কতখানি মর্মাহত হয়েছেন তিনি। ভিডিওতে দেখা যায় পিছন থেকে তারেক বন্ধু এসে তাকে দাঁড় করানোর চেষ্টা করছেন। কিন্তু তার চোখে-মুখে প্রবল হতাশার ছাপ। এই দৃশ্যই ফের একবার বুঝিয়ে দিল ক্রিকেটের সত্যিই এক বড় ফ্যান এই শাকিব।

 


Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর