মঞ্চে উঠে উদ্যাম নাচ বিজেপি বিধায়কের, থামাতে গিয়ে হিমশিম খেলেন দেহরক্ষীরা! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ নাচের ভিডিও (Video) অনেক দেখেছেন, কিন্তু এবার যেই ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে, তা দেখে অবাক হয়ে যাবেন। ভিডিওতে যেই ব্যক্তি নাচছেন, তিনি সাধারণ মানুষ নন। তিনি হলেন ময়নাগুড়ির বিজেপি বিধায়ক কৌশিক রায় (Kaushik Roy)। মঞ্চে উঠে ওনার তাণ্ডব নৃত্য দেখে হতবাক সবাই।

এমনকি নৃত্য করা বিধায়ককে ঠেকাতে গিয়ে রীতিমত হিমশিমও খেলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। বিধায়কের এমন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই কার্যত অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির। জানা গিয়েছে যে, জলপাইগুড়ির ময়নাগুড়ির ধরাই কুড়ি এলাকায় কালী পুজো উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে গিয়েই এই কাণ্ড ঘটান বিজেপি বিধায়ক।

   

kaushik

ময়নাগুড়ির ধরাই কুড়ি এলাকায় কালী পুজোর জলসাতে আমন্ত্রণ জানানো হয়েছিল বিজেপি বিধায়ক কৌশিক রায়কে। সেখানে গিয়ে ইনি সটান মঞ্চে উঠে যান। ওনার পিছনে পিছনে ওনার দেহরক্ষীরাও মঞ্চে ওঠেন। আর এরপরই গানের তালে তালে নাচানাচি শুরু করে দেন বিধায়ক। দেহরক্ষীরা ওনাকে থামাতে গিয়ে হিমশিম খেয়ে যান। ভিডিও ভাইরাল হতেই চারিদিকে ওনাকে নিয়ে তুমুল সমালোচনা হচ্ছে।

এই ঘটনার প্রসঙ্গে ময়নাগুড়ির তৃণমূলের ব্লক সভাপতি মনোজ রায় বলেছেন, বিজেপির বিধায়ককে নিয়ে অনেকদিন ধরেই অনেক অভিযোগ সামনে আসছিল। আর সেই অভিযোগ যে সত্যি, সেটা এখানেই প্রমাণ হয়ে গেল। একজন বিধায়ক হয়ে উনি এমন কাজ কীভাবে করলেন, সেটাই অবাক করা বিষয়। ময়নাগুড়ির সংস্কৃতি এমন নয়।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর