ব‍্যাগ দিয়ে বেবি বাম্প আড়ালের চেষ্টা? ঐশ্বর্যর ভাইরাল ভিডিও দেখে সন্দিহান নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: ফের সংবাদ শিরোনামে ঐশ্বর্য রাই বচ্চন (aishwarya rai bachchan)। দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন তিনি, এমনি  গুঞ্জনে বেশ কিছুদিন ধ‍রেই ছয়লাপ টিনসেল টাউন। সম্প্রতি ঐশ্বর্যর একটি ভিডিও দেখে ফের তুঙ্গে উঠেছে গুঞ্জন। নেটিজেনদের দাবি, সচেতন ভাবেই বেবি বাম্প লুকিয়ে রাখছেন তিনি।

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন অভিষেক, ঐশ্বর্য ও আরাধ‍্যা। আগে আগে যান অভিষেক, পেছনে মেয়ে আরাধ‍্যাকে নিয়ে ঐশ্বর্য। ক‍্যামেরাধারীদের দেখেই মেয়েকে নিজের কাছে টেনে নেন অভিনেত্রী। হাতের ব‍্যাগ দিয়ে সবসময় পেট আড়াল করে রেখেছিলেন অভিনেত্রী।

768428 aishwarya aaradhya gallery1
আদ‍্যোপান্ত কালো পোশাকে দেখা মিলল ঐশ্বর্যর। ভেতরে ঢুকে তারপর পাপারাৎজির দিকে তাকিয়ে হাত নাড়েন তিনি। ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের দাবি, ঐশ্বর্র অন্তঃসত্ত্বা। তাই ব‍্যাগ দিয়ে বেবি বাম্প আড়াল করার চেষ্টা করছিলেন তিনি। আবার অনেকে কটাক্ষ করেছেন, মেয়েকে একটু বেশিই সামলে রাখেন তিনি।

এর আগেও এমন গুঞ্জন উঠেছিল নেটপাড়ায়। পুদুচেরিতে দক্ষিণী অভিনেতা আর সরথকুমারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অভিষেক বচ্চন। অভিনেতা ও তাঁর দুই মেয়ে বরলক্ষ্মী ও পূজা সরথকুমারের সঙ্গে বচ্চন পরিবারের কিছু ছবি ভাইরাল হয়েছিল নেটমাধ‍্যমে।

https://www.instagram.com/tv/CWNKeNpjMp8/?utm_medium=copy_link

সরথকুমার কন‍্যা বরলক্ষ্মী ছবিগুলি শেয়ার করেছিলেন সোশ‍্যাল মিডিয়ায়। কালো পোশাকে দেখা মিলেছিল ঐশ্বর্যর। তাঁর ওজনও কিছুটা বেড়েছে বলে বোঝা যাচ্ছিল ছবিতে। তবে নেটিজেনদের চোখ আটকায় ঐশ্বর্যর সম্ভাব‍্য বেবি বাম্পে। এক হাত দিয়ে কিছুটা আড়াল করার চেষ্টায় ছিলেন অভিনেত্রী।

অপর একটি ছবিতে সবার পেছনে দাঁড়িয়ে লেন্সবন্দি হয়েছিলেন তিনি। এই ছবিগুলি দেখেই নেটজনতার একাংশ দাবি করে ফের মা হতে চলেছেন ঐশ্বর্য। আরাধ‍্যার পর নতুন সদস‍্য আসছে বচ্চন পরিবারে। তবে এখনো পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব‍্যই করেননি বচ্চন পরিবারের কেউই।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর