দাহকাজ সেরে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা, মৃত‍্যু হল সুশান্ত সিং রাজপুতের পাঁচ নিকটাত্মীয়ের

বাংলাহান্ট ডেস্ক: বিহারে পথদুর্ঘটনায় (road accident) মৃত‍্যু হল প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) পাঁচ আত্মীয়ের। বিহারের লখিসরায়ের হলসি থানার কাছে শেখপুরা সিকন্দরা রোডে ঘটেছে এই ঘটনা। জানা গিয়েছে, পটনায় শেষকৃত‍্য সেরে জামুই ফেরার পথেই এই দুর্ঘটনা ঘটে। সুশান্তের পাঁচ নিকটাত্মীয় সহ মোট ছয় জনের মৃত‍্যু হয়েছে বলে খবর।

ট্রাক ও টাটা সুমো গাড়ির মুখোমুখি সংঘর্ষে টুকরো টুকরো হয়ে গিয়েছে গাড়িটি। দুর্ঘটনায় ছয় জনের মৃত‍্যুর পাশাপাশি চার জন গুরুতর ভাবে আহত হয়েছেন। ট্রাক চালক ছাড়া হরিয়ানার এডিজিপি ওপি সি‌ংয়ের পাঁচ নিকটাত্মীয়ের মৃত‍্যু হয়েছে। এই ওপি সিং হলেন সুশান্তের জামাইবাবু।

1597824565 sushant singh rajput 16
তাঁরই বোনের মৃত‍্যু হয় পটনাতে। দাহকাজের পর পরিবারের প্রায় ১৫ জন সদস‍্য নিজেদের গ্রামে ফিরছিলেন। লখিসরায়ের এসপি দলবল নিয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন। আহতদের পটনা হাসপাতালে পাঠানো হয়েছে। খবর মিলেছে, এরা সকলেই পটনায় শেষকৃত‍্য শেষে ভোর ছটা নাগাদ জামুইতে নিজেদের গ্রাম সকদাহা ভাণ্ডারাতে ফিরছিলেন শ্রাদ্ধকর্মের জন‍্য।

এক বছরের বেশি হয়ে গিয়েছে প্রয়াত হয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। কিন্তু আজও অনুরাগীদের মনে তাঁর উপস্থিতি একই রকম উজ্জ্বল। একজন হাসিখুশি মানুষ হঠাৎ করেই একদিন নেই হয়ে গেলেন, ব‍্যাপারটা এখনো মেনে নিতে পারেননি অনেকেই। এখনো সুশান্তের জন‍্য বিচার চেয়ে অনেকেই সরব হন সোশ‍্যাল মিডিয়ায়।

গত বছর ১৪ জুন না ফেরার দেশে পাড়ি দেন সুশান্ত সিং রাজপুত। বান্দ্রার ফ্ল‍্যাট থেকে মেলে তাঁর ঝুলন্ত দেহ। তারপর থেকে এক বছর কেটে গেলেও সুরাহা হয়নি তাঁর মৃত‍্যু রহস‍্যের। তবে হাল ছাড়েননি অভিনেতার অনুরাগীরা। তাদের বিশ্বাস সুশান্ত এখনো জীবিত রয়েছেন, মানুষের চিন্তায়।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর