মেহেন্দি-বাগদান শেষ, আজই বিয়ের পিঁড়িতে বসছেন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় এই অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক তারকা বসে পড়ছেন বিয়ের পিঁড়িতে। বড়পর্দার পাশাপাশি পিছিয়ে নেই ছোটপর্দার তারকারাও। আজ, ১৬ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন ‘কুণ্ডলী ভাগ‍্য’ (kundli bhagya) খ‍্যাত অভিনেত্রী শ্রদ্ধা আর্যা (shraddha arya)। নৌসেনা অফিসার রাহুল শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। দিল্লির আন্দাজ হোটেল, এরোসিটিতে বসছে বিয়ের আসর।

সোশ‍্যাল মিডিয়ায় মেহেন্দি ও হলদি সেরেমনির একগুচ্ছ ছবি শেয়ার করেছেন শ্রদ্ধা। মেহেন্দি আঁকা হাত দেখিয়ে লেসবন্দি হয়েছেন তিনি। তবে সবথেকে বেশি নজর কেড়েছে আঙুলে জ্বলজ্বলে হীরের আংটি। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘এর থেকে সহজ হ‍্যাঁ আমি আগে কখনো বলিনি’।

IMG 20211116 193314
কমেন্ট বক্সে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রির সতীর্থরা। অঙ্কিতা লোখান্ডে আদর ভরা শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। উল্লেখ‍্য, শোনা যাচ্ছে তিনিও খুব শিগগিরি বিয়ের পিঁড়িতে বসবেন প্রেমিক ভিকি জৈনের সঙ্গে। শুভেচ্ছা জানিয়েছেন মৌনি রায়ও। নতুন জীবন শুরু করতে চলেছেন তিনিও।

https://www.instagram.com/p/CWTYqgpvC-C/?utm_medium=copy_link

কুণ্ডলী ভাগ‍্য সিরিয়ালে শ্রদ্ধার সহ অভিনেতা অভিনেত্রী আঞ্জুম ফাকিহ, সুপ্রিয়া রায়না শুক্লা, শশাঙ্ক ব‍্যাস, হিনা পারমাররাও উপস্থিত থাকবেন বিয়েতে। এদিন আরো একটি ছবি শেয়ার করেছেন শ্রদ্ধা। গালে লাগানো হলুদ, ফুলের গয়নায় সেজেছেন তিনি। হাতে দেখা যাচ্ছে কলিরেঁ। ক‍্যাপশনে শ্রদ্ধা লিখেছেন, আজই সেই দিন। এখনো পর্যন্ত বিয়ের ছবি শেয়ার না করলেও অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন বিয়ের ছবি দেখার জন‍্য।

https://www.instagram.com/p/CWVaXWCo7Op/?utm_medium=copy_link

আপাতত কুণ্ডলী ভাগ‍্য সিরিয়ালে প্রীতা চরিত্রে অভিনয় করছেন শ্রদ্ধা। ২০০৪ সালে একটি রিয়েলিটি শোয়ের মাধ‍্যমে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। তারপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি শ্রদ্ধাকে। একে একে ম‍্যায় লক্ষ্মী তেরে আঙ্গন কি, তুমহারি পাখি, ড্রিম গার্ল এর মতো সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে শ্রদ্ধাকে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর