বড় পদ পাচ্ছেন মদন মিত্র, মন্ত্রী না হলেও মন্ত্রীর মতোই থাকবে গুরুত্ব

বাংলা হান্ট ডেস্কঃ  মদন মিত্র (Madan Mitra) মানেই রঙের ছোঁয়া। আর এই কারণেই তাঁর আরেক নাম ‘কালারফুল বয়”। বয়েস অনেক হলেও মদনবাবুর মনে যেই ফুর্তি রয়েছে, সেটা হয়ত ওনার থেকে অনেক ছোট ব্যক্তির মধ্যেও নেই। আর এই কারণেই MM বাকি সমস্ত বিধায়কদের থেকে আলদা আর সেরাও। এত কালারফুল বিধায়ক বাংলা এর আগে কোনোদিনও দেখেনি, আর দেখবেও কী না সেটা গ্যারান্টি দিয়ে বলা যাচ্ছে না।

তবে শুধু কালারফুলই নয়, মানুষের অনেক কাছেরও তিনি। নিজের কেন্দ্রের মানুষদের পাশাপাশি অন্য কেউ যদি ওনার কাছে সাহায্যের হাত নিয়ে যায়, মদন মিত্র তাকে খালি হাতে ফেরান না। সম্প্রতি পুজোর সময় একটি গান বের করে চারিদিকে সারা ফেলে দিয়েছিলেন তিনি। এমনকি এও জানা যাচ্ছে যে, ওনাকে নিয়ে একটা সিনেমাও নাকি তৈরি হতে চলেছে।

আর এরই মধ্যে মদন মিত্রের জন্য আরও একটি সুখবর অপেক্ষা করছে। সূত্র থেকে প্রাপ্ত খবর অনুযায়ী, মদন মিত্র একজন মন্ত্রীর সমতুল্য দায়িত্ব পেতে চলেছেন। কিছুদিন আগে কামারহাটি পুরসভার মেয়র হতে চাওয়া মদন মিত্রকে রাজ্য পরিবহনের একটি বড় দায়িত্ব দিতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন উত্তর ২৪ পরগনা জেলার প্রশাসনিক বৈঠকে তার আভাসও দিয়েছেন মুখ্যমন্ত্রী। এদিনের প্রশাসনিক বৈঠকে মদন মিত্র উপস্থিত থাকলেও উনি কিছু বলেন নি। আর এই নিয়ে মুখ্যমন্ত্রী অনুষ্ঠান শেষ হওয়ার মিনিট পাঁচেক আগে তিনি বলে ওঠেন, ‘আরে মদন মিত্র তো কিছুই বলল না। আমি এতক্ষণ ওকে দেখতেই পাইনি।”

মুখ্যমন্ত্রীর কথা শুনে তৃণমূলের সাংসদ সৌগত রায় ওনাকে কিছু বলার আবেদন জানান। তখন মুখ্যমন্ত্রী আবারও বলে ওঠেন, ‘ও আর কী বলবে। এখন চেয়ারম্যান হয়েছে স্টেট ট্রান্সপোর্ট ডিপার্টমেন্ট না কিসের যেন?” মুখ্যমন্ত্রী আরও বলেন, ‘ও বলবে না, রবীন্দ্রসঙ্গীত গাইবে।”


Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর