স্বল্প পোশাকে লাস‍্যময়ী আইটেম ডান্স, কেরিয়ারের সবথেকে ‘জঘন‍্য অভিজ্ঞতা’ বলে মন্তব‍্য করলেন নোরা

বাংলাহান্ট ডেস্ক: বলিউডি (bollywood) ছবিতে এখনো মূল চরিত্রে অভিনয়ের সুযোগ না পেলেও খ‍্যাতির শীর্ষে ইতিমধ‍্যেই উঠে গিয়েছেন নোরা ফতেহি (nora fatehi)। পাশাপাশি নোরা যে নাচে সত্যিই দক্ষ তা জানতে আর বাকি নেই কারওরই। আইটেম ড্যান্স ‘দিলবর’ গানে তুখোড় নেচে সিনেপ্রেমীদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি।

এরপর ‘ও সাকি সাকি’ গানেও চোখে পড়েছিল তাঁর অসাধারন নাচের দক্ষতা। ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে ‘গরমি’ গানটিও অত্যন্ত জনপ্রিয় হয়েছে নোরার দৌলতে। তাঁর নাচের সাবলীলতা মুগ্ধ করেছে নেটিজেনদের। সম্প্রতি ‘সত‍্যমেব জয়তে ২’ ছবির ‘কুসু কুসু’ গানে নোরাকে দেখে চোখ কপালে উঠেছে দর্শকদের। কিন্তু প্রভূত জনপ্রিয়তা পেলেও এই গানের শুটিংকেই এতদিনের সবথেকে খারাপ অভিজ্ঞতা বলে জানিয়েছেন নোরা।

Nora Fatehi 1 1024x768 1
‘কুসু কুসু’ গানে নোরার অনবদ‍্য বেলি ডান্সের পাশাপাশি নজর কেড়েছিল তাঁর পরনের হট পোশাকটিও। কিন্তু যত সমস‍্যা ওই পোশাককে ঘিরেই। নোরার নাকি প্রায় শ্বাসবন্ধ হয়ে যাওয়ার জোগাড় হয়েছিল। গোটা শরীরে দাগ হয়ে গিয়েছিল। শুটিংয়ের ভয়াবহ অভিজ্ঞতা শেয়ার করলেন নোরা।

সম্প্রতি এক প্রেস বিবৃতিতে তিনি বলেন, “সেটে সাধারনত আমাদের সকলেরই ছোটখাট দুর্ঘটনা ঘটে, যেমন হাঁটু ছড়ে যাওয়া, পা কেটে যাওয়া বা এমন কিছু। কিন্তু সেটে আমার সবথেকে খারাপ অভিজ্ঞতা এটাই ছিল‌। পোশাকের ভারের জন‍্য আমার গলার হারটা খুবই টাইট হয়ে গিয়েছিল। আর যেহেতু আমি সমানে নড়ছিলাম ওটা ঘষা খেয়ে খেয়ে শুটের শেষে শরীরে ভয়ঙ্কর ভাবে দাগ বসে গিয়েছিল।”

https://www.instagram.com/tv/CWUzzxnqnZa/?utm_medium=copy_link

নোরা আরো বলেন, “মনে হচ্ছিল আমার গলায় দড়ি বেঁধে কেউ গোটা ফ্লোরে টেনে ঘুরিয়েছে। কিন্তু যেহেতু শুটের জন‍্য সময় কম ছিল আমি নাচটা চালু রেখেছিলাম, আর পুরোটা শেষ করে তারপরেই দম নিয়েছিলাম।” নোরার এই পরিশ্রম যে ফলদায়ী হয়েছে তা বলাই বাহুল‍্য।

খুব কম সময়ের মধ‍্যে দারুন ভাইরাল হয়েছে গানটি। ইতিমধ‍্যেই ইউটিউবে ৫০ মিলিয়ন ভিউজের মাইলফলক পেরিয়ে গিয়েছে ‘কুসু কুসু’। সোশ‍্যাল মিডিয়ায় সুখবর শেয়ার করেছিলেন নোরা। প্রসঙ্গত, পরিচালক মিলাপ জাভেরির ‘সত‍্যমেব জয়তে ২’ ছবিতে দেখা যাবে জন আব্রাহামকে। দুই যমজ সন্তানের বাবার চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর বিপরীতে রয়েছেন দিব‍্যা খোসলা কূমার। আগামী ২৬ নভেম্বর মুক্তি পাবে সত‍্যমেব জয়তে ২।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর