দ্বিতীয় T20 ম্যাচে কামাল করতে পারেন টিম ইন্ডিয়ার এই ৩ প্লেয়ার, ক্ষমতা রাখেন বাজি পালটানোর

বাংলা হান্ট ডেস্কঃ 19 নভেম্বর সন্ধ্যে সাতটা থেকে ঝাড়খণ্ডের জিএসসিএ স্টেডিয়ামে শুরু হতে চলেছে ভারত এবং নিউজিল্যান্ডের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ। ইতিমধ্যেই জয়পুরের প্রথম টি-টোয়েন্টি জিতে নিয়ে সিরজে 1-0 ব্যবধানে এগিয়ে গিয়েছে ভারতীয় দল। অর্থাৎ তিন ম্যাচের এই লড়াইয়ে আজকের ম্যাচ জিততে পারলেই সিরিজ পকেট পুরবে রোহিত ব্রিগেড। সাথে সাথেই নতুন অধিনায়ক হিসেবে প্রথম সিরিজ জয়ের স্বপ্নও সফল হবে রোহিতের। তবে কত দিনে নিউজিল্যান্ড বুঝিয়ে দিয়েছে ভারতের জন্য জয় তুলে নেওয়া কোন ‘কেক ওয়াক’ হবে না। আসুন দেখে নেওয়া যাক ভারতের কোন কোন খেলোয়ার হয়ে উঠতে পারেন এই জয়ের তুরুপের তাস।

IMG 20211103 215113

রোহিত শর্মাঃ

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে দুর্দান্ত ফর্মে ছিলেন অধিনায়ক রোহিত শর্মা। মাত্র 36 বলেই 5 টি বাউন্ডারি এবং দুটি ওভার বাউন্ডারি দিয়ে সাজানো 48 রানের মারমুখী ইনিংস খেলেছিলেন তিনি। তাই শুক্রবারের ম্যাচেও তার ওপরে অনেকখানি আশা থাকবে ভারতীয় দলের। তাছাড়া রোহিত প্রথম ভারতীয় হিসেবে এক অনবদ্য রেকর্ড গড়ার সামনেও দাঁড়িয়ে রয়েছেন, কার্যত এই ম্যাচে আরেকটি ছক্কা মারতে পারলেই প্রথম ভারতীয় হিসেবে আন্তর্জাতিক ক্রিকেটে 450 টি ছক্কা মারার রেকর্ড ছুঁয়ে ফেলবেন তিনি।

ভেঙ্কটেশ আইয়ারঃ

গত ম্যাচে সেভাবে কিছু করে দেখানোর সুযোগ ছিল না তরুণ ভেঙ্কটেশের কাছে, তবে এই ম্যাচে বোলার হিসেবেও তাকে ব্যবহার করতে পারেন রোহিত শর্মা। তাছাড়া গত ম্যাচে একটি চার মেরে আউট হলেও এই ম্যাচে হয়তো আরেকটু বেশি ব্যাটিং করার সুযোগ চলে আসতে পারে এই বাঁহাতি ব্যাটসম্যানের কাছে। জানিয়ে রাখি এবারের আইপিএলে চারটি অর্ধশতরান সহ 370 রান করে রীতিমতো সকলকে চমকে দিয়েছিলেন কেকেআরের এই বাঁহাতি ব্যাটসম্যান। তাই তার কাছ থেকে অনেক বেশি আশা থাকবে ভারতীয় দলের।

1616127945 surya anandabazar

সূর্য কুমার যাদবঃ

গত ম্যাচেও ভারতের হয়ে তুরুপের এক্কা হয়ে উঠেছিলেন সূর্য কুমার যাদব কার্যত তার দুরন্ত হাফসেঞ্চুরির দৌলতেই জয় তুলে নেওয়া অনেকটা সহজ হয়ে গিয়েছিল ভারতের জন্য। মাত্র 40 বলে 62 রানের ইনিংস খেলে একদিকে যেমন সমালোচকদের মুখ বন্ধ করে দিয়েছিলেন তিনি, তেমনি তৈরি করে দিয়েছিলেন ভারতের জয়ের ভীত। আজও তার কাছে একই রকম ভালো পারফরম্যান্স আশা করবে রোহিত শিবির। কারণ এই মুহূর্তে দলের সবথেকে গুরুত্বপূর্ণ জায়গায় খেলছেন তিনি। বিরাট কোহলির তিন নম্বর স্থান তুলে দেওয়া হয়েছে সূর্য কুমার যাদবের হাতে। এই বিশ্বাসের মান অবশ্যই রাখতে হবে তাকে।

 


Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর