গোপনে ভিডিও করছিলেন অনুরাগী, দেখতে পেয়েই ফোন কেড়ে নিলেন জন!

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘদিন ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে রয়েছেন জন আব্রাহাম (john abraham)। বহু সুপারহিট ছবি উপহার দিয়েছেন। মূলত অ্যাকশন হিরো হিসেবেই বেশি পরিচিতি রয়েছে তাঁর। ফ‍্যান ফলোয়িং দেখবার মতো জনের‌। তবে অনুরাগীদের সঙ্গে ব‍্যবহার নিয়ে একটু দ্বিমত রয়েছে অনেকের। কারোর মতে, জন বেশ মাথা গরম স্বভাবের। তাঁর মেজাজের বলি হয়েছেন অনুরাগীরাও। আবার অনেকের মতে, জনের মতো মাটির মানুষ হয়ই না। এত নম্র স্বভাব তারকাদের মধ‍্যে বিরল।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায় যেখানে জনের এমন স্বভাবের পরিচয় পাওয়া গিয়েছে। ভিডিওতে দুজন অনুরাগীর হাত থেকে ফোন ছিনিয়ে নিতে দেখা গিয়েছে তাঁকে। লুকিয়ে লুকিয়ে অভিনেতার ভিডিও করছিলেন তারা। তবে ফোন কেড়ে নেওয়ার পর জন যা করলেন সেটার জন‍্যই ভাইরাল হচ্ছে ভিডিওটা।

   

johnabraham41590498009
কী এমন করলেন জন? অভিনেতার একটি ফ‍্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। মুম্বইয়ের রাস্তায় হঠাৎ করেই জনের দেখা পেয়ে যান দুই বাইক আরোহী। তাদের পেছন থেকে আসছিলেন অভিনেতা। গোপনে ফোনে সেলফির মতো করে চলছিল ভিডিও রেকর্ডিং। কিন্তু বিষয়টা নজর এড়ায়নি জনের। দুই বাইক আরোহীর কাছে এসে মুহূর্তের মধ‍্যে ফোনটা কেড়ে নেন তিনি।

https://www.instagram.com/tv/CWY0LLuhRAY/?utm_medium=copy_link

তারপর হাসিমুখে ফোনের দিকে তাকিয়ে কথা বলতে শুরু করলেন। ততক্ষণে পেছনে ছুটে এসেছে দুই বাইক আরোহী। প্রথমে হকচকিয়ে গেলেও জনের মজাটা বুঝতে পেরে তারাও হাঁফ ছাড়ে। হাসতে হাসতে ফোন ফিরিয়ে দেন অভিনেতা। কমেন্ট বক্সে জনকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তারকা হয়েও তাঁর মধ‍্যে এতটুকু অহংকার নেই, এতেই মুগ্ধ নেটনাগরিকরা।

971573 john 2
এই মুহূর্তে আসন্ন ছবি ‘সত‍্যমেব জয়তে ২’র জন‍্য অপেক্ষা করছেন জন। দুই যমজ সন্তানের বাবার চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর বিপরীতে রয়েছেন দিব‍্যা খোসলা কূমার। ছবির পরিচালনায় রয়েছেন মিলাপ জাভেরি। আগামী ২৬ নভেম্বর মুক্তি পাবে সত‍্যমেব জয়তে ২।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর