আসল ধর্ষকদের ছাড় দিয়ে শুধু মুসলিমদেরই নিশানা! আরিয়ানের NCB হাজিরা দিয়ে অভিযোগ নেটনাগরিকের

বাংলাহান্ট ডেস্ক: মাদক কাণ্ডে এখনো পুরোপুরি স্বস্তি মেলেনি শাহরুখ খান পুত্র (shahrukh khan) আরিয়ান খানের (aryan khan)। জেল থেকে ছাড়া পেলেও এখনো প্রতি শুক্রবার করে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর অফিসে হাজিরা দিতে হচ্ছে তাঁকে। ১৯ নভেম্বর NCB র অফিসে আসার সময়ে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন কিং খান পুত্র। সোশ‍্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হতেই বিষ্ফোরক অভিযোগ করেছেন জনৈক নেটনাগরিক।

১২ নভেম্ব‍র জন্মদিনের পর এই প্রথমবার NCB র অফিসে হাজিরা দিলেন আরিয়ান। বরাবরের মতোই সাংবাদিক ও পাপারাৎজির দিকে না তাকিয়ে সোজা NCB র অফিসে গিয়ে ঢোকেন তিনি। ভিডিওটি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার হতেই জনৈক নেটনাগরিক লেখেন, ‘আসল খুনি, ধর্ষকদের সঙ্গেও এমনটা করুন। শুধু মুসলিমদের নিশানা করা হচ্ছে কেন?’ প্রচুর সমর্থন ও ভালবাসাও পেয়েছেন আরিয়ান।

aryan khan visits ncbs office netizen comments asli rapsts ke saath bhi aisa karo why only targeting muslim read on 002
২৮ অক্টোবর জামিন পেয়েছেন শাহরুখ পুত্র। আপাতত মন্নতেই এক রকম বন্দি অবস্থায় রয়েছেন তিনি। তবে শোনা যাচ্ছে, স্বেচ্ছায় এই বন্দি জীবন বেছে নিয়েছেন আরিয়ান। শাহরুখের এক ঘনিষ্ঠ সূত্রের খবর, জেলের ট্রমা এখনো কাটিয়ে উঠতে পারেননি আরিয়ান।

https://www.instagram.com/tv/CWc0XtiKvvC/?utm_medium=copy_link

সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে সূত্র জানিয়েছেন, অনেক চুপচাপ হয়ে গিয়েছেন আরিয়ান। বেশি কথা বলছেন না। নিজের ঘরেই বেশিরভাগ সময়টা কাটাচ্ছেন। বন্ধুদের সঙ্গে দেখা করার কোনো ইচ্ছাই নেই তাঁর‌। সূত্রের দাবি, আরিয়ান আগে থেকেই শান্ত প্রকৃতির ছিলেন। এখন আরো চুপ মেরে গিয়েছেন। আর শাহরুখ গৌরিও আরিয়ানকে তাঁর মতোই ছেড়ে দিয়েছেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর