ভামিকার প্রথম বিয়েবাড়ি, ছোট্ট মেয়েকে সঙ্গে নিয়ে ক‍্যাটরিনার বিয়েতে যাচ্ছেন অনুষ্কা-বিরাট

বাংলাহান্ট ডেস্ক: ক‍্যাটরিনা কাইফ (katrina kaif) ও ভিকি কৌশলের (vicky kaushal) বিয়ে নিয়ে গুঞ্জন শেষ হওয়ার নাম নেই। ডিসেম্বরের শুরুতেই নাকি বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে যাবে রাজস্থানে। এদিকে ভিকির দিদি ঘোষনা করেছেন, তাঁর ভাই এখনি বসছে না বিয়ের পিঁড়িতে। কিন্তু তাতে গুঞ্জন কমার বদলে আরো বেড়েছে। সাম্প্রতিক পাওয়া খবর অনুযায়ী, আমন্ত্রিতদের বিয়ের কার্ড পাঠানো হয়ে গিয়েছে ইতিমধ‍্যেই। তালিকায় রয়েছেন বিরাট, অনুষ্কা (anushka sharma) এবং ছোট্ট ভামিকাও।

কোহলি পরিবারের তিনজনেই ‘ভিক‍্যাট’ এর বিয়েতে উপস্থিত থাকতে পারেন বলে দাবি মুম্বইয়ের একটি সংবাদ মাধ‍্যম সূত্রে। বলিউডে ক‍্যাটরিনা ও অনুষ্কার বন্ধুত্বের কথা অনেকেই জানেন। একসঙ্গে দুটি ছবিতে কাজ করেছেন তাঁরা। ছবির পরেও অনুষ্কা ক‍্যাটরিনার বন্ধুত্ব বজায় ছিল। সেই কারণেই এই ‘টপ সিক্রেট’ বিয়েতে আমন্ত্রণ পেয়েছেন তিনি।

   

anushka sharma talks about not engaging kid in social media main
ভারত ও নিউ জিল‍্যান্ডের ম‍্যাচের জন‍্য এই মুহূর্তে দেশেই রয়েছেন বিরাট। ডিসেম্বরে ভিকি ক‍্যাটরিনার সম্ভাব‍্য বিয়ের সময়েও কোনো ম‍্যাচ নেই তাঁর। তাই স্ত্রী ও কন‍্যার সঙ্গে তিনিও বিয়েবাড়ি যেতে পারেন বলেই মনে করা হচ্ছে। উল্লেখ‍্য, ক‍্যাট অনুষ্কার দুটি ছবিই শাহরুখ খানের সঙ্গে। তাই কিং খানও নাকি কন‍্যাপক্ষের হয়ে উপস্থিত থাকবেন বিয়েতে।

এর আগে শোনা গিয়েছিল, মুম্বইতে ভিকির সঙ্গে আইনি বিয়ে সারবেন ক‍্যাট সুন্দরী। ক‍্যাটরিনা ভারতীয় নন, ব্রিটিশ নাগরিক। তাই দুজনের আইনি বিয়ের প্রক্রিয়া একটু জটিল হবেই। সেসবে সময়ও লাগবে। তাই আইনি ব‍্যাপার স‍্যাপার মিটিয়েই তারপর সেজেগুজে বিয়ের পিঁড়িতে বসতে চান ক‍্যাটরিনা। এক দফা বিয়ে সেরেই মুম্বই ছেড়ে রাজস্থান উড়ে যাবেন ভিকি ক‍্যাটরিনা। সেখানে গিয়ে লক্ষ টাকার মেহেন্দি, সঙ্গীত সহ একগুচ্ছ অনুষ্ঠান তো রয়েইছে রাজকীয় বিয়ের আগে।

Katrina Kaif Vicky Kaushal
জানা যাচ্ছে, বিয়ের ছবি ফাঁস না হওয়ার জন‍্য বিশেষ ব‍্যবস্থা নিয়েছেন ‘ভিক‍্যাট’ জুটি। এমনিতেই শুধুমাত্র বর কনের পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয় স্বজন ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে বিয়ে করবেন তাঁরা। তাঁদের পাঠানো বিয়ের কার্ডেই একটি বিশেষ।আবেদন রেখেছেন হবু বর কনে। দীপিকা রণবীরের স্টাইলেই আমন্ত্রিতদের বিয়ের আসরে মোবাইল ব‍্যবহার না করার আবেদন করেছেন ‘ভিক‍্যাট’ জুটি।

শুধু তাই নয়, যারা ইভেন্ট ম‍্যানেজমেন্টের দায়িত্বে রয়েছেন বা বিয়ের ছবি, ভিডিও তুলবেন তাদেরও কড়া বার্তা দেওয়া আছে, কোনো ছবি যেন বাইরে না যায়। ভিকি ক‍্যাটরিনার অনুমতি ছাড়া বিয়ের কোনো ছবি বা ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করা যাবে না বা তৃতীয় ব‍্যক্তিকে দেওয়াও যাবে না। কোনটা সত‍্যি আর কোনটা মিথ‍্যে তা জানার আপাতত কোনো উপায় নেই। কারণ অনেক খবর রটলেও মুখে কুলুপ এঁটেই রয়েছেন ভিকি ক‍্যাটরিনা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর