কপিল দেব রূপী রণবীর ঝড় তুললেন মাঠে, ‘৮৩’র ট্রেলারেই উপচে পড়ল আবেগ

বাংলাহান্ট ডেস্ক: যে ছবির জন‍্য এতদিন ধরে অপেক্ষা করে বসে ছিলেন সিনেপ্রেমীরা, সেই ছবির প্রথম ঝলক প্রকাশ‍্যে এল অবশেষে। রণবীর সিংয়ের (ranveer singh) ‘৮৩’ (83)। ক্রিকেট বিশ্বে ভারতের প্রথম কাপ জয়ের কাহিনি বড়পর্দায় দেখার জন‍্য অধীর আগ্রহে বসে ছিলেন সিনেপ্রেমীরা। বিশেষ করে কপিল দেবের (kapil dev) ভূমিকায় রণবীরের লুক প্রকাশ‍্যে আসার পর থেকেই উত্তেজনা চরমে উঠেছিল।

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছিল কবীর খান পরিচালিত এই ছবির টিজার। আর মঙ্গলবার প্রকাশ‍্যে এল ট্রেলার। প্রায় চার মিনিটের ট্রেলারের শুরু হচ্ছে বিশ্বকাপে ভারতের সঙ্গে জিম্বাবোয়ের ম‍্যাচ দিয়ে। ম‍্যাচের শুরু থেকেই বেহাল দশা ছিল ভারতের। প্রথমে মাত্র ১৭ রানে ৫ উইকেট পড়ে যায় ভারতের। কপিল দেব আসতে আসতে ৯ রানে আরো ৪ উইকেট।

Ranveer Singh
হারতে বসা ভারতকে একা ১৭৫ রান করে জিতিয়েছিলেন অধিনায়ক। শুধু জেতা নয়, বিশ্বকাপের প্রতিযোগিতাতেও টিকে গিয়েছিল সেদিন ভারত। এরপর একে একে ভারতের অবিশ্বাস‍্য পারফরম‍্যান্স। কিন্তু তা সত্ত্বেও তখন ভারতকে নিয়ে তুচ্ছ তাচ্ছ্বিল‍্যের অন্ত ছিল না।

ওয়েস্ট ইন্ডিজের দলকে নিতে মানুষের ভিড়, এদিকে ভারতের জন‍্য টিমবাসই নেই! এখান থেকেই শুরু হয়েছিল কপিল দেবের সফর। বিশ্বকাপ জিততে এসেছেন, অধিনায়কের মুখে আত্মবিশ্বাসের কথা শুনে হাসি চাপতে পারেননি সাংবাদিকরা। সেই কপিল দেব মাঠে ঝড় তুলেছিলেন। জিতের পর তুচ্ছ তাচ্ছিল‍্য করা সাংবাদিকরাই উঠে দাঁড়িয়ে হাততালি দিয়েছিলেন ভারতীয় দলের জন‍্য। সব মিলিয়ে ১৯৮৩ র আবেগকে এই ২০২১ এও ফের জীবন্ত করে তুলেছেন রণবীর।

dolon

অবশ‍্য কম খাটতে হয়নি তাঁকে সবটা খাড়া করার জন‍্য। কপিল দেবের মতো কথা বলার ধরন থেকে শুরু করে তাঁর বিখ‍্যাত শটগুলি সব মাঠে নেমে প্র‍্যাকটিস করেছেন অভিনেতা। বিশ্বকাপজয়ী অধিনায়ক নিজে পিঠ চাপড়েছেন তাঁর। এবার দেখার পালা ট্রেলারের প্রত‍্যাশার সুবিচার আসল ছবি করতে পারে কিনা।

https://www.instagram.com/tv/CW4nonionNW/?utm_medium=copy_link

বিয়ের পর এই প্রথম কোনো ছবিতে জুটি বাঁধলেন রণবীর দীপিকা। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমির ভূমিকায় দেখা যাবে তাঁকে। ট্রেলারে দেখা মিলেছে দীপিকারও। আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে ৮৩। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালম ভাষায় মুক্তি পাবে এই ছবি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর