দাম বাড়ার পর এইগুলি হল Jio, Airtel, Vi-র সবচেয়ে সস্তা প্ল্যান, ২০০ টাকারও কমে পান সেরা সুবিধা

বাংলাহান্ট ডেস্কঃ Airtel, Vi এবং Reliance Jio-র পর এবার আগামীকাল অর্থাৎ ১ লা ডিসেম্বর থেকে আম্বানির সংস্থা Jio রিচার্জ প্ল্যানে দাম বাড়াতে চলেছে। যার ফলে কিছুটা হলেও সমস্যায় পড়তে চলেছে সাধারণ মানুষ। তবে এই পরিস্থিতিতে ব্যবহারকারীদের কাছে সস্তা এবং সাশ্রয়ী মূল্যের প্ল্যান খুঁজে পাওয়া নিয়ে খুব সমস্যা হচ্ছে। জেনে নিন সেরকমই কিছু ২০০ টাকার কমের অফার-

Airtel-এ ১৪৯ টাকার প্ল্যান দাম বাড়িয়ে ১৭৯ টাকা করা হয়েছে। এই প্ল্যানে আনলিমিটেড কলিং, দৈনিক ১০০ SMS এবং 2GB ডেটা পাওয়া যাচ্ছে। সঙ্গে থাকছে অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল, WYNK মিউজিকের বিনামূল্যে সাবস্ক্রিপশন। বৈধতা ২৮ দিন।

   

airtel 789

১৫৫ টাকার প্ল্যানে 1GB ডেটা, ফ্রি কলিং এবং মাসে ৩০০ SMS-র সঙ্গে অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল, WYNK মিউজিকের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন গ্রাহক। বৈধতা থাকছে ২৪ দিন।

vi user

Vi-র ১৭৯ টাকার প্ল্যানে আনলিমিটেড কলিং, 2GB ডেটা এবং মাসে ৩০০ SMS-র সঙ্গে Bing অল নাইট এবং উইকেন্ড ডেটা রোলওভারের মতো সুবিধা পাবেন গ্রাহক। বৈধতা থাকবে ২৮ দিন।

Jio-র ১৯৯ টাকার প্ল্যানে দৈনিক 1.5GB ডেটা, আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০ SMS পাবেন গ্রাহক। সঙ্গে থাকছে JioTV, JioCinema, JioNews এবং JioSecurity সহ আরও অনেক Jio অ্যাপের সুবিধাও। বৈধতা ২৮ দিন।

Don’t make this mistake, Jio authorities warned customers

১৪৯ টাকার রিচার্জে আনলিমিটেড কলিং, দৈনিক 1GB ডেটা এবং দৈনিক ১০০ SMS সঙ্গে JioTV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud-এর সুবিধা পাবেন গ্রাহক। বৈধতা থাকছে ২৪ দিন।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর