টাকার জন‍্য বিয়েবাড়িতেও নাচতে শুরু করেছেন! আলিয়া-রণবীরের ভিডিও ভাইরাল হতেই শুরু ট্রোল

বাংলাহান্ট ডেস্ক: টাকার জন‍্য মানুষ কত কিছুই না করে। তারকারাও কম যান না। এক একটি ছবির জন‍্য কোটি কোটি টাকা পারিশ্রমিক নেন বলিউড তারকারা। শুধু কী ছবি, কয়েক সেকেণ্ডের জন‍্য বিজ্ঞাপনে মুখ দেখানোর জন‍্যও লক্ষ টাকা দাবি করেন তারা। এমনকি বিয়েবাড়িতে উদ্দাম নাচতেও দ্বিধা বোধ করেন না।

সম্প্রতি এমনি এক দৃশ‍্য দেখা গেল দিল্লির একটি বিয়েবাড়িতে। সেজেগুজে মঞ্চের উপরে উদ্দাম নাচলেন আলিয়া ভাট (alia bhatt) থেকে রণবীর সিং (ranveer singh), কিয়ারা আডবাণী থেকে কৃতি সানন রা। নিজেদের ছবির গানের তালে মঞ্চের উপর কার্যত আগুন লাগিয়ে দিয়েছিলেন সকলে। বিয়েবাড়ি আক্ষরিক অর্থেই জমজমাট।

   

Alia Bhatt at the IIFA Awards 2017 2 cropped
জনপ্রিয় গান ‘খলিবলি’ ও ‘আঁখ মারে’র তালে নাচলেন রণবীর সিং। জমকালো লাল আনারকলি স‍্যুটে নাচতে দেখা গেল তাঁকে। নিজের ছবির দু দুটি গান ‘তম্মা তম্মা’ ও ‘কর গয়ি চুল’ এর সঙ্গে কোমর দোলালেন আলিয়া ভাট। নীল ও বেগুনি পোশাকে নজর কাড়লেন তিনি। সুপারহিট আইটেম নাম্বার ‘সাকি সাকি’র তালে মঞ্চ মাতালেন নোরা ফতেহি। বাদ গেলেন না কিয়ারা ও কৃতিও‌।

Nora Fatehi 1 1024x768 1
দিল্লির এই হেভিওয়েট বিয়েবাড়িতে তারকাদের নাচ ছাড়াও ছিল নামজাদা গায়কদের গানও। সমস্ত তারকাদের পারফরম‍্যান্সের ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। এক একটি ভিডিওতে পঞ্চাশ হাজার পেরিয়ে গিয়েছে লাইকের সংখ‍্যা। বিশেষত আলিয়ার নাচের পারফরম‍্যান্সের ভিডিওতে ৯০ হাজার ছুঁতে চলেছে লাইকের সংখ‍্যা।

https://www.instagram.com/reel/CW47JUqlOvF/?utm_medium=copy_link

https://www.instagram.com/reel/CW49Ff6FBLU/?utm_medium=copy_link

তবে ভিডিওর কমেন্ট বক্সে ট্রোল শুরু করে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, বিয়েতেও নাচতে শুরু করে দিয়েছেন এরা। আরেকজন কটাক্ষ করেছেন, অভিনেত্রী হয়ে কী লাভ যদি লোকজন নাচের সময় টাকা ছুঁড়েই মারে? কারোর মতে, পয়সা দিলে সব কিছুই সম্ভব। টাকা দিলে বলিউড তারকারাও এসে নেচে যাবেন বিয়েতে।

https://www.instagram.com/reel/CW5BvWtFyxM/?utm_medium=copy_link

উল্লেখ‍্য, এই মুহূর্তে আলিয়া, রণবীর, কৃতি, কিয়ারা সহ সকলেই ব‍্যস্ত রয়েছেন নিজের নিজের ছবির শুটিংয়ে। একসঙ্গে রকি অউর রানি কি প্রেম কাহানির শুট করছেন আলিয়া রণবীর। কৃতিকে আগামীতে দেখা যাবে ভেড়িয়া ছবিতে। অপরদিকে কিয়ারা অভিনয় করেছেন যুগ যুগ জিও ছবিতে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর