তিন তিনটি বিয়ে, অভিনয় মিলিয়ে কোটিপতি শ্রাবন্তী, বাড়ি-দামি গাড়ি অভাব নেই কিছুরই

বাংলাহান্ট ডেস্ক: টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়ের (srabanti chatterjee) অভিনয়ের থেকে ব‍্যক্তিগত জীবন নিয়েই বেশি আগ্রহ সকলের। পরপর তিন তিনটি বিয়ে ব‍্যর্থ হওয়ার পর চতুর্থ বার তিনি প্রেমে পড়েছেন বলে শোনা যায়। তবে এ বিষয়ে এখনো স্পিকটি নট শ্রাবন্তী। কেরিয়ার হোক ব‍্যক্তিগত জীবন, চর্চার মধ‍্যেই থাকতে ভালবাসেন তিনি।

আপাতত তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে শ্রাবন্তীর। শোনা যাচ্ছে, রোশনের থেকে খোরপোশও দাবি করেছেন তিনি। ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী রোশনের থেকে খোরপোশও চেয়েছেন তিনি। রোশনের আইনজীবী জানিয়েছেন, রোশনের থেকে প্রতি মাসে ৭ লক্ষ টাকা করে খোরপোশ চেয়েছেন শ্রাবন্তী।

srabanti chatterjee jpg
কিন্তু অভিনেত্রীর নিজস্ব সম্পত্তির পরিমাণ কিন্তু চমক লাগার মতোই। শোনা যায়, এক একটি ছবিতে অভিনয়ের জন‍্য নাকি ১০ লক্ষ টাকা পারিশ্রমিক দাবি করেন শ্রাবন্তী। টলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি। দীর্ঘদিন ধরে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। কাজ করেছেন প্রায় সব নামজাদা অভিনেতার সঙ্গে।

দক্ষিণ কলকাতার অভিজাত এলাকা আরবানা কমপ্লেক্সে নিজস্ব ফ্ল‍্যাট রয়েছে শ্রাবন্তীর। তাঁর ফ্ল‍্যাটের ঝাঁ চকচকে অন্দরমহলের ভিডিও ভাইরালও হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। খবর অনুযায়ী, এই ফ্ল‍্যাটের আনুমানিক দাম প্রায় ৭ কোটির কাছাকাছি। এছাড়া আরো একটি ফ্ল‍্যাট এবং বিলাসবহুল রিসর্ট রয়েছে শ্রাবন্তীর।

একাধিক দামি গাড়ির মালকিন শ্রাবন্তী। লক্ষাধিক টাকার বিলাসবহুল দুটি গাড়ি রয়েছে শ্রাবন্তীর, একটি অডি ও অপরটি মারুতি ব‍্যালেনো। অডি গাড়িটির দাম ৫৩ লক্ষ ২১ হাজার ১৬৮ টাকা এবং মারুতি ব‍্যালেনোর দাম ৭ লক্ষ ৮৬ হাজার ২৫০ টাকা। শোনা যায়, সব মিলিয়ে শ্রাবন্তীর মোট সম্পত্তির পরিমাণ ৪০ কোটিরও বেশি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর