মাদক কাণ্ডে গ্রেফতারি, বেড়েছিল ওজনও! ১৮ কেজি ঝরিয়ে ফের ক‍্যামেরার সামনে ফিরছেন ফারদিন খান

বাংলাহান্ট ডেস্ক: ফারদিন খান (fardeen khan), এক সময় বলিউডে যথেষ্ট পরিচিত ছিল নামটা। কিন্তু পরবর্তী কালে ছবির পরিমাণ কমতে কমতে এক সময় হারিয়েই গেলেন ইন্ডাস্ট্রি থেকে। এক সময় মাদক কাণ্ডে নাম জড়িয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন ফারদিন। লাইমলাইটের দুনিয়া থেকে বহুদূরে থাকায় একেবারেই বদলে গিয়েছিলেন তিনি। দীর্ঘ অযত্নে শরীরে জমেছিল মেদ।

তবে এখন ফের ক‍্যামেরার সামনে দাঁড়ানোর জন‍্য তৈরি হচ্ছেন ফারদিন। সম্প্রতি ‘তড়প’ এর প্রিমিয়ারেই মিলল তার প্রমাণ। এদিন গাঢ় নীল শার্ট ও কালো প‍্যান্টে দেখা গেল ‘হে বেবি’ খ‍্যাত অভিনেতাকে। চুলগুলি ব‍্যাক ব্রাশ করা। ফারদিনকে দেখে কে বলবে তাঁর বয়স ৪৭ বছর? তড়প প্রিমিয়ারের ছবিগুলি দেখে মনে হচ্ছে ৩৫ এই আটকে রয়েছে তাঁর বয়স।

   

FotoJet 2021 12 01T211551.058
গত এক বছর ধরে ওজন কমাচ্ছেন ফারদিন। প্রায় ছয় মাসে ১৮ কেজি ওজন কমিয়েছেন তিনি! বছর খানেক আগে এক সংবাদ মাধ‍্যমকে তিনি জানান, ওজন অনেকটাই কমিয়ে এনেছেন তিনি। তবে আরো কিছুটা কমাতে চান। মূলত মুম্বই এবং লন্ডনে যাতায়াত করতে থাকেন ফারদিন। কঠোর ডায়েট ও শরীরচর্চা করেই আকাঙ্খিত ফল তিনি পেয়েছেন বলে জানিয়েছেন অভিনেতা।

‘প্রেম আগ্গন’ ছবির হাত ধরে বলিউডে পা রেখেছিলেন ফারদিন। প্রথম ছবিতেই খ‍্যাতির চূড়ায় উঠেছিলেন তিনি। সৌজন‍্যে, তাঁর হ‍্যান্ডসাম লুক। তারপর কয়েকটি ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল ফারদিনকে। তার মধ‍্যে রয়েছে হে বেবি, নো এনট্রির মতো কয়েকটি জনপ্রিয় ছবি। কিন্তু তারপরেই ইন্ডাস্ট্রি থেকে দূরে সরতে থাকেন ফারদিন। ২০০১ সালে কোকেন সমেত ধরা পড়েন তিনি। যদিও আদালতে তিনি বেকসুর খালাস পেয়ে যান। তবে তারপর থেকে মাদক চক্রের সঙ্গে ফারদিন খানের নাম আর জড়ায়নি।

jpg 1 14
শোনা যাচ্ছে, খুব শিগগির আনিস বাজমির ‘নো এনট্রি টু’র হাত ধরে বলিউডে কামব‍্যাক করতে চলেছেন ফারদিন খান। দুটি আলাদা আলাদা সময়ের প্রেক্ষাপটে তৈরি হবে এই ছবি। একাধিক তারকারা অভিনয় করবেন বলেই খবর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর