বাবা অমিতাভ বচ্চন না হলে ফিল্ম ইন্ডাস্ট্রিতে জায়গাই পেতেন না, স্বীকার করলেন অভিষেক

বাংলাহান্ট ডেস্ক: ট্রোল, সমালোচনা নতুন বিষয় নয় অভিষেক বচ্চনের (abhishek bachchan) কাছে। বহুবার বাবা অমিতাভ বচ্চনের (amitabh bachchan) সঙ্গে তুলনা করে ট্রোলড হয়েছেন তিনি। কিন্তু ট্রোলাররা তো শুধু অভিনেতাকেই কুরুচিকর মন্তব‍্য করে ক্ষান্ত হন না। টেনে আনেন তাঁর মেয়ে আরাধ‍্যা বচ্চনকেও (aradhya bachchan)। কিছুদিন আগেই হাঁটার ভঙ্গি নিয়ে কুৎসিত ট্রোলের শিকার হতে হয়েছিল আরাধ‍্যাকে।

এবার সেই বিষয়টা নিয়েই ক্ষোভ উগরে দিলেন অভিষেক। নিজেদের নিয়ে ট্রোলের ব‍্যাপারে সব সময়ই উদার মনস্ক হয়েই থেকেছেন তিনি। কিন্তু যখন বিষয়টা তাঁর একমাত্র মেয়ের ক্ষেত্রে হয় তখন তিনি খড়গহস্ত। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে অভিষেক বলেন, “এটা একেবারেই মেনে নেওয়া যায় না, আর তিনি মেনে নেবেনও না। আমি তারকা হতে পারি কিন্তু আমার মেয়ে এসবের বাইরে। কিছু বলারই যদি থাকে তবে আমার মুখের উপরে বলুন।”

abhishek bachchan slams trolls who target family members 001
সাক্ষাৎকারে তিনি আরো বলেন, দর্শকরা টাকা দিয়ে তাঁর ছবি দেখতে আসেন। তাই তারা যদি তাঁর অভিনয়ে কোনো ত্রুটি খুঁজে পান তবে তাঁকে ভাল করতেই হবে। এমনকি তিনি মজা করে এও স্বীকার করেন যে ট্রোলাররা ঠিকই বলে। তাঁর বাবা যদি অমিতাভ বচ্চন না হতেন তবে তিনি আজ ফিল্ম ইন্ডাস্ট্রিতে জায়গাই পেতেন না। তাঁর কথায়, “বাবা মায়ের জন‍্যই আমার জন্ম হয়েছে। নাহলে আমি কোথায় থাকতাম? এটাই তো বায়োলজি।”

916414 abhishek amitabh bachchan
কিছুদিন আগেই মালদ্বীপে মেয়ের জন্মদিন কাটিয়ে মুম্বই ফিরেছিলেন অভিষেক, ঐশ্বর্য ও আরাধ‍্যা। বিমানবন্দরে পৌঁছানো মাত্রই ক‍্যামেরা কাঁধে পাপারাৎজি ঘিরে ধরে ঐশ্বর্য ও আরাধ‍্যাকে। মাস্কের পেছনেই হাসি মুখ নিয়ে পাপারাৎজির ক‍্যামেরার দিকে তাকায় ছোট্ট আরাধ‍্যা।

সেই ভিডিও ভাইরাল হতেই হাসি, মশকরায় ফেটে পড়েছে নেটিজেনদের একটা বড় অংশ। তাদের হাসার কারণ আরাধ‍্যার হাঁটার ভঙ্গিমা। কিছুটা র‍্যাম্প ওয়াকের মতোই কোমর বেঁকিয়ে হাঁটতে দেখা গিয়েছে তাঁকেই। আর এতেই হাসির খোরাক পেয়েছেন নেটনাগরিকরা। অনেকেই ছোট্ট আরাধ‍্যার হাঁটার ভঙ্গিমা নিয়ে ট্রোল করেছিলেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর