ট্রেন্ডিংয়ে থাকা চাই, সর্বাঙ্গে বাদামের মালা পরে অর্ধনগ্ন ফটোশুট স‍্যান্ডি সাহার! হাসির রোল নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: যেটা ট্রেন্ডিংয়ে থাকে সেদিকেই ছোটেন স‍্যান্ডি সাহা (sandy saha)। তা সে শোভন বৈশাখীর নাচ হোক বা নুসরত যশকে নিয়ে চর্চা, ট্রেন্ডিং বিষয়গুলি নিয়ে ভিডিও বানিয়ে নিজেই চর্চায় উঠে আসেন এই জনপ্রিয় ইউটিউবার। এবার তাঁর নজর পড়েছে ‘কাঁচা বাদাম’ এর উপরে!

অবাক হলেন? এই মুহূর্তে সোশ‍্যাল মিডিয়ায় সবথেকে ট্রেন্ডিংয়ে রয়েছে ‘কাঁচা বাদাম’। দুবরাজপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ‍্যকরের দৌলতে এই গান এখন ছড়িয়ে গিয়েছে দেশের বাইরেও। আপাত সাধারন বাদাম নিয়ে একটি গান যে এত ভাইরাল হতে পারে তা ধারনার বাইরে। কাঁচা বাদামের সুরে পাগল নেটবাসী। বানানো হচ্ছে দেদারে রিল ভিডিও। রিমিক্স হচ্ছে গান।

1638224056 nut 2
স‍্যান্ডিও বা বাদ যান কেন? তবে তিনি নাচ, গান কিছুই করেননি। নিজের মতো করেই কনটেন্ট বানিয়েছেন স‍্যান্ডি। বাদাম দিয়ে পোশাকের মতো বানিয়েছেন তিনি। নাকে গুঁজেছেন দুটি বাদাম। খানিক গলায় মালা বানিয়ে পড়েছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন ভাইরাল গানের লাইন, ‘আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম, আমার কাছে পাবে শুধু কাঁচা বাদাম’।

এই সাজেই একগুচ্ছ ছবি শেয়ার করেছেন স‍্যান্ডি। মুহূর্তে ভাইরাল স‍্যান্ডির পোস্ট। কাণ্ড দেখে হাসির রোল নেটপাড়ায়। একজন লিখেছেন, ‘যেটা কেউ করতে পারবে না সেটা স‍্যান্ডি সাহা পারবে।’ আরেকজন লিখেছেন, ‘এসব না করে ওই বাদাম ওয়ালা কাকু কে আর্থিক সাহায্য করো। সবাই খুশি হবে।’

FB IMG 1638457762687
ইউটিউব ও বিভিন্ন সোশ‍্যাল মিডিয়া প্ল‍্যাটফর্মে ভিডিও বানিয়েই সফলতার চূড়ায় পৌঁছে গিয়েছেন স‍্যান্ডি সাহা। বাঙালি ইউটিউবারদের তালিকায় জনপ্রিয় নাম স‍্যান্ডি। অনুগামীদের বিনোদন দিতে ভোলেন না স‍্যান্ডি। তার জন‍্য যে তিনি সবকিছুই করতে রাজি, তা আরো একবার প্রমাণ করলেন স‍্যান্ডি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর