হীরা, শুভমদের দুরন্ত লড়াইয়ে ছুটতে থাকা চেন্নাইয়ান-কে আটকে দিল এসসি ইস্টবেঙ্গল

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আজ আইএসএলে নিজেদের প্রথম জয়ের লক্ষ্যে মাঠে নেমেছিল এসসি ইস্টবেঙ্গল। তাদের মুখোমুখি ছিল বেন্ডভিচের চেন্নাইয়ান এফসি। গত তিন ম্যাচে মাত্র এক পয়েন্ট পেয়েছিল এসসি ইস্টবেঙ্গল। একটি ম্যাচ ড্র করার পর টানা দুটি ম্যাচে হারের মুখ দেখতে হয়েছিল তাদের।

শেষ তিন ম্যাচে ইস্টবেঙ্গল হজম করেছিল ১০ গোল। অপরদিকে চেন্নাইয়ান এফসি প্রতিযোগিতায় দুটি ম্যাচ খেলে দুটিতেই জয় পেয়েছিল। নড়বড়ে এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধেও আজ সরাসরি জয়ই লক্ষ্য ছিল তাদের।

East Bengal

ম্যাচের শুরু থেকে ইস্টবেঙ্গল ডিফেন্সের ওপর ঝাঁপিয়ে পড়ে চেন্নাইয়ান। অনিরুদ্ধ, ছাঙতে, রহিম আলি-দের মুহুর্মুহু আক্রমণ সামলাতে বেশ বেগ পেতে হয় ইস্টবেঙ্গল ডিফেন্ডার-দের। কিন্তু ইস্টবেঙ্গলের তেকাঠি-র নীচে সক্রিয় ছিলেন শুভম সেন। প্রথমার্ধে লড়াই কার্যত হয়ে দাঁড়িয়েছিল চেন্নাইয়ান এফসি বনাম শুভম সেনের। ইস্টবেঙ্গলের আক্রমণ ভাগে ড্যানিয়েল চিমা একা চেষ্টা করেও চেন্নাইয়ান ডিফেন্সকে বেগ দিতে পারেননি।

দ্বিতীয়ার্ধে আদিল খান, পেরেসেভিচ-দের মাঠে নামানোয় কিছুটা লড়াইয়ে ফেরে ইস্টবেঙ্গল। কিছু সুযোগ তৈরি হয়। তবে তার মধ্যেও বেশ কিছু গোল করার সুযোগ নষ্ট করেন চেন্নাইয়ানের আক্রমণভাগের ফুটবলাররা। ইস্টবেঙ্গলের হয়ে ম্যাচ জিতে যাওয়ার সুবর্ণ সুযোগ নষ্ট করেন রাজু গায়কোয়াড। তবে শেষপর্যন্ত ০-০ ফলেই অমীমাংসিত ভাবে শেষ হয় খেলা। দুরন্ত ডিফেন্ডিং করে ম্যাচের সেরা হন ইস্টবেঙ্গলের হীরা মন্ডল। ড্র করেও লিগশীর্ষে রইলো চেন্নাইয়ান। ৪ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে লিগে ৭ নম্বরে লাল হলুদ ব্রিগেড।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর