মত্ত বাইকারের কারণে বড়সড় দুর্ঘটনার কবলে প্রিয়াঙ্কা সরকার, দু’টুকরো হয়ে গেল পায়ের হাড়

বাংলাহান্ট ডেস্কঃ গভীর রাতে চলছিল শুটিং। আর সেই শুটিং-র মাঝেই কর্ডন ভেঙে ঢুকে পড়ল এক বাইক। এলোপাথাড়ি বাইকের ধাক্কায় আহত হন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (priyanka sarkar) এবং তাঁর সহ-অভিনেতা গৌরব চক্রবর্তী। গুরুতর জখম হন বাংলার এই দুই তারকা। ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। তবে অভিযুক্ত বাইক আরোহীকে এখনও খুঁজে পাওয়া যায়নি। পুলিশ তদন্ত করছে।

ঘটনাটা ঘটে শুক্রবার। রাজারহাটে শ্যুটিং চলছিল ‘মহাভারত মার্ডার্স’ নামে একটি ওয়েব সিরিজের। আর সেখানেই রাত সাড়ে এগারোটা নাগাদ শুটিং চলাকালীন এক বাইক আরোহী বেপরোয়াভাবে তাঁদের শুটিং সেটের ভিতরে ঢুকে যায়। বাইকের ধাক্কায় ভেঙে যায় কর্ডনও।

priyanka 1

এলোপাথাড়ি ধাক্কা মেরে সেখান থেকে বেরিয়ে যায় বাইক আরোহী। আর এই ঘটনায় গুরুতর জখম হন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার এবং তাঁর সহ-অভিনেতা গৌরব চক্রবর্তী। সঙ্গে সঙ্গে তাঁদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

সেখান থেকে তাঁদের দুজনকেই বাইপাসের ধারের এক বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। গৌরব চক্রবর্তীর চোট গুরুতর না হলেও, এক্সরে রিপোর্টে দেখা যায় প্রিয়াঙ্কার পায়ের হাড় ভেঙে দু টুকরো হয়ে গেছে। জানা গিয়েছে, ওই হাসপাতালেই চিকিৎসকদের তত্ত্বাবধানে শনিবার অস্ত্রোপচার করা হবে প্রিয়াঙ্কার।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর