নিজের কেরিয়ার বলি দিয়ে স্বামীকে উৎসাহ দিয়েছেন, ‘আদর্শ’ স্ত্রী ঐশ্বর্যর প্রতি কৃতজ্ঞ অভিষেক

বাংলাহান্ট ডেস্ক: বিশ্ব সুন্দরীর প্রতিযোগিতায় বিজয়ীর শিরোপা পেয়ে দেশের মুখ উজ্বল করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন (aishwarya rai bachchan)। তারপর পা রাখেন বলিউডে। সৌন্দর্যের পাশাপাশি অভিনয়েও তাঁর দক্ষতা দেখে মুগ্ধ হয়ে গিয়েছিল দর্শকরা। বহু সুপারহিট ছবি উপহার দেওয়ার পর অভিষেক বচ্চনকে (abhishek bachchan) বিয়ে করেন ঐশ্বর্য। তারপর থেকে তাঁর বলিউড থেকে দূরত্ব বাড়ার শুরু।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিষেক জানান, ঐশ্বর্য স্বেচ্ছায় এই সিদ্ধান্ত নিয়েছেন। ক‍্যামেরার সামনে থেকে দূরত্ব বাড়িয়ে মেয়ে আরাধ‍্যাকে মানুষ করার সমস্ত দায়িত্ব নেন তিনি, যাতে স্বামীর কেরিয়ারটা ভাল হয়। এর জন‍্য স্ত্রীকে ধন‍্যবাদ জানান অভিষেক। তাঁর কেরিয়ারের উন্নতির সিংহ ভাগ কৃতিত্বটাই ঐশ্বর্যর বলে মনে করেন জুনিয়র বচ্চন।

abhishek bachchan slams trolls who target family members 001
সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, “বিয়ের পরে আমি যে অভিনয় কেরিয়ার ধরে রাখতে পেরেছি তার অনেকটাই ঐশ্বর্যর জন‍্য। ও খুবই বাস্তববাদী। আরাধ‍্যার কাছে ওকে থাকতে দেখে আমি অনেকটাই চিন্তামুক্ত হয়েছিলাম। ও আমাকে অনুমতি দিয়েছিল এই বলে যে, ‘তুমি গিয়ে অভিনয় করো, আমি আরাধ‍্যাকে দেখব।’ এতেই আমি চিন্তামুক্ত হয়ে, বন্ধন মুক্ত হয়ে কাজ করতে পেরেছি। এমন বহু মা আছেন যারা নিজেদের স্বামীর জন‍্য এমন করেন, তাদের প্রতি কৃতজ্ঞ থাকাই উচিত।”

অভিষেক আরো বলেন, বাবা হওয়ার পর থেকে অনেকটাই দায়িত্ববান হয়ে উঠেছেন তিনি। পাশাপাশি এখন নিজের ছবি ও অভিনয়ের দিকেও নজর রাখেন তিনি। তাঁর বক্তব‍্য, এমন কোনো ছবি তিনি করবেন না যাতে তাঁর মেয়ে লজ্জিত হয়।

Aishwarya Rai Bachchan Aaradhya Bachchan birthday
এর আগে আরাধ‍্যাকে নিয়ে ট্রোলের ব‍্যাপারে মুখ খুলেছিলেন অভিষেক। নিজেদের নিয়ে ট্রোলের ব‍্যাপারে সব সময়ই উদার মনস্ক হয়েই থেকেছেন তিনি। কিন্তু যখন বিষয়টা তাঁর একমাত্র মেয়ের ক্ষেত্রে হয় তখন তিনি খড়গহস্ত। এ বিষয়ে অভিষেক বলেন, “এটা একেবারেই মেনে নেওয়া যায় না, আর তিনি মেনে নেবেনও না। আমি তারকা হতে পারি কিন্তু আমার মেয়ে এসবের বাইরে। কিছু বলারই যদি থাকে তবে আমার মুখের উপরে বলুন।”

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর