দমকা হাওয়ায় উড়ল পোশাক, পোজ দিতে গিয়ে চরম লজ্জার মুহূর্তে ‘কাঁটা লাগা’র শেফালি জরিওয়ালা

বাংলাহান্ট ডেস্ক: বলিউড ইন্ডাস্ট্রির চিরকালীন হিট নাম্বারগুলির মধ‍্যে অন‍্যতম ‘কাঁটা লাগা’র রিমিক্স ভার্সন। এখন যতই গানটির ‘নকল’ করে অন‍্য গান বানানো হোক না কেন, পুরনো গানটিই কিন্তু এখনো একই রকম জনপ্রিয় হয়ে রয়েছে। এই গানের হাত ধরেই জনপ্রিয়তার চূড়ায় উঠেছিলেন শেফালি জরিওয়ালা (shefali jariwala)। সেই সময়কার নিরিখে কাঁটা লাগার মতো গানে বেশ বোল্ড অবতারেই দেখা গিয়েছিল তাঁকে।

তবে তারপর থেকে আর তেমন ভাবে নজর কাড়তে পারেননি শেফালি। যদিও সোশ‍্যাল মিডিয়ায় ভালোই ফ‍্যান ফলোয়িং রয়েছে তাঁর। মডেলিং ফটোশুট থেকে শুরু করে ব‍্যক্তিগত জীবনের ঝলকও তিনি তুলে ধরেন অনুরাগীদের জন‍্য। তেমনি মালদ্বীপের ভ‍্যাকেশনের কিছু পুরনো ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন শেফালির। গোল বাঁধল তার মধ‍্যে একটি ভিডিও নিয়ে।

shefali jariwala divorce domestic violence
আসলে ভিডিওতে পোশাক নিয়ে বিভ্রাটের মধ‍্যে পড়েছেন শেফালি। দমকা হাওয়ায় পোশাক উড়ে লজ্জার মুখে পড়েছেন তিনি। ঠিক কী ঘটেছে? চলতি বছরের গ্রীষ্মেই স্বামী পরাগ ত‍্যাগীর সঙ্গে মালদ্বীপ পাড়ি দিয়েছিলেন শেফালি। সম্প্রতি সেই ভ‍্যাকেশনেরই স্মৃতি আরেক বার ঝালিয়ে নিয়েছেন তিনি।

যে ভিডিও নিয়ে এত মাতামাতি সেই ভিডিওতে ক্রুজ বোটের উপরে স্বামীর সঙ্গে ‘টাইটানিক’ পোজে দাঁড়িয়ে রিল ভিডিও বানিয়েছেন। এই সময়েই ঘটেছে অঘটন। শেফালি দু হাত ছড়িয়ে পোজ দিতেই দমকা হাওয়া এসে উড়িয়ে দিয়েছে শেফালির পোশাক। বেরিয়ে পড়েছে সাদা অন্তর্বাস!

https://www.instagram.com/reel/CN2OwDsnqhe/?utm_medium=copy_link

ব‍্যস, ভিডিও ভাইরাল হওয়া থেকে আর কে আটকায়! একজন শেফালির দৃষ্টি আকর্ষণ করে লিখেছেন, ‘কিছু দেখা যাচ্ছে!’ আরেকজন মন্তব‍্য করেছেন, ইচ্ছা করেই এই ভিডিওটি এভাবেই বানিয়ে শেয়ার করেছেন শেফালি। ভাইরাল হওয়াই উদ্দেশ‍্য ছিল তাঁর। অনেকে শেফালিকে ‘লজ্জাহীনা’ বলেও ট্রোল করেছেন।

IMG 20211205 192550IMG 20211205 192600IMG 20211205 192608
তবে নেটনাগরিকদের একাংশ শেফালির পাশেও দাঁড়িয়েছেন। তাদের বক্তব‍্য, কোনো পোশাক বিভ্রাটের সম্মুখীন হননি শেফালি। আসলে তিনি সাদা লেসের ড্রেসের ভেতরে সুইমস‍্যুট পরেছিলেন। হাওয়ার দমকে দেখা গিয়েছে সেটারই অংশ। তবে এ বিষয়ে কোনো মন্তব‍্য করেননি শেফালি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর