কুকুরের তৃষ্ণা মেটাতে প্রাণপণ প্রচেষ্টা একরত্তি শিশুর, ভাইরাল ভিডিও দেখে আবেগান্বিত নেটিজেনরা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ছোটবেলা থেকে আমরা জেনে এসেছি যে শিশুরা হল ঈশ্বরের রূপ। আমরা এমনও দেখেছি যে ছোট বাচ্চারা এতটাই নিষ্পাপ যে তারা তাদের কেউ ভালো না বেসে থাকতে পারে না। এখন ভাবুন তো, যদি একটি ছোট শিশু কাউকে সাহায্য করতে শুরু করে তাহলে তা দেখে আপনার ঠিক কেমন লাগবে? বলাই বাহুল্য যে আপনার মন খুশিতে ভরে উঠবে।

এমনই একটি ভিডিও (Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে, যা দেখে আপনার মন খুশি হয়ে উঠবে। এই ভিডিওতে দেখা যায় যে একটি ছোট শিশু একটি কুকুরের তৃষ্ণা মেটাতে যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছে। ভিডিওতে আপনি দেখতে পাবেন যে শিশুটি তার সর্বশক্তি প্রয়োগ করে হ্যান্ড পাম্প চালাচ্ছে, যাতে কুকুরটির তৃষ্ণা নিবারণ করানো যায়।

   

শিশুটির পরিশ্রমের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সবার মন জয় করেছে। ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন আইপিএস অফিসার দীপাংশু কাবরা। এর সঙ্গে তিনি লিখেছেন হৃদয়স্পর্শী ক্যাপশন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কথা যতই ছোট হোক না কেন, প্রত্যেকেই কাউকে সাধ্যমতো সাহায্য করতে পারে।’

ভিডিওটি থেকে একটি বিষয় পরিস্কার যে শিশুটি এতই ছোট যে তার পক্ষে হাত পাম্প চালানো অত্যন্ত কঠিন। তা সত্ত্বেও শিশুটি পূর্ণশক্তি দিয়ে হ্যান্ড পাম্প চালিয়ে কুকুরটির তৃষ্ণা মেটানোর চেষ্টা করছেন। গোটা ভিডিওটিতে শিশুটিকে লাফিয়ে হাত পাম্প চালানোর চেষ্টা করতে এবং সেই সঙ্গে কুকুরটিকেও হ্যান্ড পাম্প থেকে মুখ দিয়ে জল পান করতে দেখা যায়।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর