বেশি খরচ দেওয়ায় হুকুম চলছে ক‍্যাটরিনার, বিয়ের আগে থেকেই ভিকির উপরে ছড়ি ঘোরাচ্ছেন অভিনেত্রী!

বাংলাহান্ট ডেস্ক: আর ঘন্টা কয়েকের মধ‍্যেই হতে চলেছে জল্পনার অবসান। সাত জন্মের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভিকি কৌশল (vicky kaushal) ও ক‍্যাটরিনা কাইফ (katrina kaif)। সঙ্গীত, হলদি, মেহেন্দি সমস্ত প্রাক বিয়ের অনুষ্ঠান শেষে আজ রাজস্থানের সাওয়াই মাধোপুরের ৭০০ বছরের পুরনো দূর্গে চার হাত এক হতে চলেছে ভিক‍্যাটের। এই মুহূর্তে বলিউডের এই সেলিব্রিটি জুটির বিয়ে নিয়েই উন্মাদনা তুঙ্গে।

রাজকীয় ঢঙে বিয়ে করছেন ভিকি ক‍্যাটরিনা। বিয়ের কার্ড থেকে মেনু সবেতেই লক্ষ কোটি টাকার উপরে খরচ করেছেন তাঁরা। তবে দুজনেই যে সমান সমান ভাগ দিয়েছেন এমনটা কিন্তু নয়। মুম্বইয়ের এক সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, বিয়ের যাবতীয় খরচের অধিকাংশটাই নাকি দিচ্ছেন ক‍্যাটরিনা।

   

IMG 20211209 010733
জুটির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, বিয়ের মোট খরচের ৭৫ শতাংশ দিচ্ছেন অভিনেত্রী এবং বাকিটা দিচ্ছেন ভিকি। তবে বিয়ের ভেন‍্যু অর্থাৎ সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা নাকি বিনামূল‍্যে ভাড়া দেওয়া হয়েছে ভিকি ক‍্যাটরিনাকে! অবশ‍্যই এতে স্বার্থ রয়েছে কর্তৃপক্ষের‌।

মূলত বলিউডের এমন হেভিওয়েট বিয়ের জন‍্য যে পরিমাণ প্রচার তারা পাবেন তাতে আখেরে কেল্লা কর্তৃপক্ষেরই লাভ। তাই ওই খরচটা বাদে বাকি বেশিরভাগই খরচই দিচ্ছেন ক‍্যাটরিনা, যার মধ‍্যে রয়েছে অতিথিদের যাতায়াতের খরচ, নিরাপত্তা ব‍্যবস্থার বিল সহ অন‍্যান‍্য খরচ।

তবে এতে ক‍্যাটরিনা এক বড় দাঁও মেরে ফেলেছেন ইতিমধ‍্যেই। বিয়ের বেশি খরচটা দেওয়ার জন‍্য অধিকাংশ বড় সিদ্ধান্তই নাকি নিচ্ছেন তিনি। শোনা গিয়েছে, বিয়েতে সংবাদ মাধ‍্যমকে নিষিদ্ধ করা, অতিথিদের গোপনীয়তার চুক্তিপত্র সাক্ষর সহ সমস্ত গোপনীয়তার বাড়াবাড়ির সিদ্ধান্তটা তাঁরই। আর এতেই নাকি বেশ ক্ষুব্ধই হয়েছেন ভিকি। কিন্তু খরচ কম দেওয়ায় বিয়ের আগেই স্বামীর মুখ বন্ধ করে দেওয়ার ব‍্যবস্থা করেছেন ক‍্যাটরিনা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর