তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী, মহুয়া মৈত্রকে দিলেন কড়া বার্তা

বাংলাহান্ট ডেস্কঃ কৃষ্ণনগরের প্রশাসনিক সভায় মহুয়া মৈত্রকে (Mahua Moitra) কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। জেলার বহু তৃণমূল নেতাদের সঙ্গে মহুয়া মৈত্রের মনোমালিন্যের অভিযোগ শুনে, পুরসভায় নির্বাচনকে মাথায় রেখে এবার কড়া হলেন মুখ্যমন্ত্রী।

আগামীতে আসন্ন একাধিক পুরসভা নির্বাচন নিয়ে বেশ উত্তেজনা ছড়িয়ে রয়েছে তৃণমূলের অন্দরে। অন্যদিকে আবার বহুবার অভিযোগ উঠেছে, নদিয়া জেলায় তৃণমূলের একাধিক গোষ্ঠী রয়েছে। অভিযোগ আছে মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস, নদিয়া উত্তর জেলা তৃণমূলের সভাপতি জয়ন্ত সাহা, তৃণমূল নেতা নরেশ সাহার সঙ্গে সাংসদ মহুয়া মৈত্রের মনোমালিন্য রয়েছে।

   

IMG 20210920 090746

আবার কিছুদিন আগেই তৃণমূলের এক শীর্ষ নেতৃত্ব নদিয়া গিয়ে জেলা নেতৃত্বের থেকে কৃষ্ণনগরের এই গোষ্ঠী দ্বন্ধের বিষয়ে অনেক অভিযোগ শুনে আসেন। এসব কিছুর উপর ভিত্তি করে এবার কিছুটা কড়া হাতে রাশ টানলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়।

বুধবার নদিয়ার প্রশাসনিক বৈঠকে মহুয়া মৈত্রের উদ্দেশ্যে কিছু কড়া কথা বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। তিনি বলেন, ‘এখানে একটা স্পষ্ট মেসেজ দিতে চাই মহুয়া। পক্ষে-বিপক্ষে কে রয়েছে তা দেখার দরকার নেই। দেখো লোক জোগাড় করে তাঁদের সাজিয়ে ইউটিউবে বা ডিজিট্যালে দিয়ে এলে, এধরনের রাজনীতি একদিন চলতে পারে রোজ চলতে পারে না। নির্বাচনের সময় দল ঠিক করবে কে কার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে। এই বিষয়ে কারো কোন মতপার্থক্য থাকা উচিৎ নয়’।

অর্থাৎ এই ভাবেই মুখ্যমন্ত্রী বুঝিয়ে দিলেন যে দলের মধ্যে কোন গোষ্ঠীদ্বন্দ্ব, অন্তর্ঘাত একেবারেই বরদাস্ত করা হবে না।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর