শীত পড়তেই গরম জামা পরে তৈরি ইউভান, বাবা মায়ের সঙ্গে বেড়ু বেড়ু করতে পাহাড়ে পাড়ি তারকা পুত্রের

বাংলাহান্ট ডেস্ক: নিম্নচাপ সরতেই হিমেল হাওয়া ঢোকা শুরু হয়ে গিয়েছে বাংলায়। গরম জামা গায়ে ছুটির মেজাজে রয়েছে বাঙালি। ব‍্যতিক্রম নন শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় (subhashree ganguly) ও রাজ চক্রবর্তীও (raj chakraborty)। ছোট্ট ইউভানকে (yuvaan) সঙ্গে করে পাহাড়ের কোলে বেড়ু বেড়ু করতে চলে গিয়েছেন তাঁরা।

সপ্তাহান্তে স্ত্রী ও ছেলের খুনসুটির ভিডিও শেয়ার করেছেন রাজ। গরম জামা পরে মায়ের সঙ্গে খেলতে দেখা গিয়েছে ইউভানকে। শুভশ্রীর হাত ধরে এক পা এক পা করে সিঁড়ি দিয়ে উঠছে সে। আবার কখনো ফুটবল নিয়ে, পোষ‍্য কুকুরের সঙ্গে খেলতে দেখা গিয়েছে ছোট্ট ইউভানকে। জানা যাচ্ছে, উত্তর বঙ্গে গিয়েছেন রাজ শুভশ্রী ও ইউভান। আশপাশের কুয়াশায় ঢাকা পাহাড়ের দৃশ‍্যও দেখিয়েছেন বিধায়ক পরিচালক।

   

IMG 20211212 204527
শুভশ্রীও কয়েকটি ছবি শেয়ার করেছেন ইউভান ও পোষ‍্য কুকুরের। পোষ‍্যর সঙ্গে বেশ ভালোই মিল হয়ে গিয়েছে শুভশ্রী পুত্রর। দুজনের খেলার মিষ্টি মুহূর্ত ক‍্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী। মুহূর্তে ভাইরাল সমস্ত ছবি ও ভিডিও।

IMG 20211212 204548
কিছুদিন আগেই অভিনেত্রী বরখা বিশত সেনগুপ্তের সঙ্গে ফুটবল খেলতে দেখা গিয়েছিল ইউভানকে। রাজ শুভশ্রীর বাড়িতে আড্ডার ফাঁকে খুদে তারকাকে আদর না করে থাকতে পারেননি বরখা। একটি লাল হলুদ রঙের ফুটবল নিয়েই ঘরের এদিক থেকে ওদিক ছোটাছুটি করতে দেখা গিয়েছিল ইউভানকে।

https://www.instagram.com/p/CXXy_oppVdm/?utm_medium=copy_link

https://www.instagram.com/reel/CXVrB2Hpml0/?utm_medium=copy_link

কখনো খুদেকে কোলে তুলে ফুটবলে কিক মারা শেখালেন, আবার কখনো খেলার ফাঁকে ইউভানকে জাপটে ধরে আদরে আদরে ভরিয়ে দিলেন অভিনেত্রী। লোকজনের সঙ্গ পেয়ে খুশি ছোট্ট ইউভানও। ওদিকে সোফায় বসে নাতির কাণ্ড দেখে মুখে হাসি রাজের মায়ের। মিষ্টি মুহূর্তটা ক‍্যামেরায় ধরে রাখতে ভুললেন না পরিচালক বিধায়ক। সঙ্গে জুড়ে দিলেন ‘দঙ্গল’ এর টাইটেল ট্র‍্যাক। বড় হয়ে এ ছেলে দঙ্গলই করবে বটে!

https://www.instagram.com/reel/CXYr1CjpBpt/?utm_medium=copy_link

এখানেই শেষ না। শুভশ্রী একটি ভিডিও শেয়ার করেছিলেন যেখানে ইউভানকে একটি খেলনা গিটার নিয়ে বাজাতে দেখা গিয়েছে। ছেলের কাণ্ড দেখে অবাক শুভশ্রীও। এত ছোট বয়সে এত কিছু কোত্থেকে শিখল ইউভান সেটাই বুঝে উঠতে পারছেন না তিনি। নেটনাগরিকদের অনেকের মতে ইউভান হল ‘অ্যাডভান্স বেবি’।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর