বড় ধাক্কা ভারতীয় শিবিরে, দক্ষিণ আফ্রিকা ট্যুর থেকে ছিটকে যেতে পারেন রোহিত শর্মা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: চলতি মাসের ২৬ তারিখ থেকে দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট সিরিজ খেলতে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। ভারত এখন পর্যন্ত দক্ষিণ আফ্রিকায় কোনো টেস্ট সিরিজ জিততে পারেনি এবং বর্তমান ফর্ম দেখে বিরাট কোহলির বাহিনী এই রেকর্ড ভাঙতে পারে। কিন্তু এই সিরিজ শুরুর আগেই বড় ঝামেলায় পড়ে গেল ভারতীয় দল। এই সফরে দলের তারকা ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা-কে হয়তো পাওয়া যাবে না।

রোহিত শর্মা অন্যান্য অনেক খেলোয়াড়ের সাথে দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য মুম্বাইতে অনুশীলন করছিলেন। এদিকে নেটে একটি বল লেগে আঘাত করে রোহিতের আঙুলে। ইন্ডিয়া ডটকম-এ প্রকাশিত ইনসাইড স্পোর্টস-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, থ্রো-ডাউনের সময় একটি বল সোজা রোহিত শর্মার গ্লাভসে এসে লাগে। এর পরে তাঁকে ব্যথায় কাতরাতে দেখা যায়। রোহিতের চোট না সারলে সিরিজের বাইরেও চলে যেতে পারেন তিনি।

   

Virat Rohit 1

টেস্ট দলের সহ-অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে অজিঙ্কা রাহানেকে। তার জায়গায় সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন রোহিত। আমরা আপনাকে বলি যে রাহানের পারফরম্যান্স বেশ খারাপ কিছু সময়ের জন্য এবং তাকে দল থেকে বাদ দেওয়ার বিষয়ে নিয়মিত আলোচনা চলছে। সম্ভবত নির্বাচকরা তাকে খেলোয়াড় হিসেবে একটি শেষ সুযোগ দিতে চান। কিন্তু রাহানের কেরিয়ারকে এই মুহূর্তে গ্রহন বলে মনে হচ্ছে।

ভারতীয় ক্রিকেট দলের নতুন সহ-অধিনায়ক হিসেবে নিযুক্ত হয়েছেন টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা। তিনি একজন দুর্দান্ত নেতা। তার অধিনায়কত্বে মুম্বাই ইন্ডিয়ান্স ৫ বার আইপিএল শিরোপা জিতেছেন। রোহিতের মতো আইপিএল দলকে এতটা সাফল্য বিশ্বের কোনো অধিনায়ক দিতে পারেননি। মহেন্দ্র সিং ধোনি নিজেও সিএসকেকে ৯ টি ফাইনালে নিয়ে যাওয়ার পরে মাত্র ৪ টি জিততে সক্ষম হন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর