স্বামী-ছেলেকে ছেড়ে দেবেন সলমনের জন‍্য, ভিডিও শেয়ার করে ভাইজানকে বিয়ের প্রস্তাব অভিনেত্রীর

বাংলাহান্ট ডেস্ক: প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়ে গিয়েছে। অথচ তিনি এখনো ব‍্যাচেলর। বিয়ে হওয়ার কোনো সম্ভাবনাও নেই। অনেকেই বলছেন, ক‍্যাটরিনার বিয়ে হয়ে যাওয়াতে নাকি খুব কষ্ট পেয়েছেন সলমন (salman khan)। ক‍্যাটের বিয়ের দিনই চুপচাপ দেশ ছেড়েছিলেন তিনি। এ বিষয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব‍্যও করতে দেখা যায়নি তাঁকে।

তবে সলমন যে একেবারে যে অকূল পাথারে পড়ে আছেন এমনটা কিন্তু একেবারেই নয়। ইউলিয়া ভান্টুরকে আপাতত ডেট করছেন তিনি। বহু সুন্দরীই এখনো সলমন বলতে পাগল। সেই তালিকায় রয়েছেন হিন্দি টেলিভিশনের এক জনপ্রিয় অভিনেত্রী। মাস কয়েক আগেই মা হয়েছেন তিনি। ছেলে কোলে নিয়ে এবার সলমনকে বিয়ের প্রস্তাব দিলেন তিনি।

   

IMG 20211213 183232
ভাবছেন কে সেই অভিনেত্রী? তিনি হলেন অনিতা হাস‍্যনন্দানি (anita hassanandani)। স্বামী রোহিত রেড্ডি ও ছোট্ট ছেলে আরভকে নিয়ে তাঁর সংসার। কিন্তু তা সত্ত্বেও সলমনকে বিয়ের প্রস্তাব দিলেন অনিতা। হোক না বয়সের তফাত, বিবাহিত হওয়া সত্ত্বেও, আরভের মা হওয়া সত্ত্বেও তিনি সলমনকেই বিয়ে করবেন।

ব‍্যাপারটা খোলসা করেই বলা যাক। একটি মজার রিল ভিডিও বানিয়েছেন অনিতা। ভিডিওতে সলমনের কয়েকটি ছবির সঙ্গে নিজের ভিডিও কোলাজ করেছেন তিনি। ভাইজান যত ভাবেই তাঁকে বোঝানোর চেষ্টা করুন না কেন, কিছুতেই মানতে রাজি নন অনিতা। এমনকি ক‍্যাপশনে স্বামী রোহিত রেড্ডির কাছে ক্ষমা চেয়ে তিনি লিখেছেন, নিজের কাছে সৎ থাকতেই হত তাঁকে।

https://www.instagram.com/anitahassanandani/reel/CXYjwQrFFJH/?utm_medium=copy_link

প্রসঙ্গত, ২০১৩ সালে ১৪ অক্টোবর গোয়ায় রোহিত রেড্ডির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অনিতা। বিয়ের সাত বছর পর মা হলেন অভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় এই খুশির খবর নিজেই জানিয়েছিলেন অনিতা হাস‍্যনন্দানি। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে বেশ অন‍্য রকম ভাবে এই সুখবর জানিয়েছিলেন তিনি।

স্বামী রোহিতের সঙ্গে সম্পর্কে থাকাকালীন ডেটে যাওয়া, এনগেজমেন্ট, বিয়ে ও তারপর মা হতে চলা সব ঘটনাই একটি ‘টাইম ল‍্যাপ্স’ ভিডিওর মাধ‍্যমে তুলে ধরেন অনিতা। এই ভিডিওর মাধ‍্যমেই তাঁদের জীবনের এই খুশির খবর জানান অভিনেত্রী।

ভিডিওর শেষে দেখা যায়, অনিতার বেবি বাম্পে চুম্বন করছেন স্বামী রোহিত। ভিডিওটি শেয়ার করতেই অনুরাগী ও সহ অভিনেতাদের শুভেচ্ছা বার্তায় ভরে যায় অনিতার কমেন্ট বক্স।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর