‘আমার মারমেড রানি’, নোরার সঙ্গে সম্পর্কে শিলমোহর দিলেন গুরু রানধাবা!

বাংলাহান্ট ডেস্ক: শেষমেষ সোশ‍্যাল মিডিয়ায় সম্পর্কটা স্বীকার করেই নিলেন গুরু রানধাবা (guru randhawa) ও নোরা ফতেহি (nora fatehi)। গোয়ার সমুদ্র সৈকতে দুজনের একসঙ্গে সময় কাটানোর ছবি ভাইরাল হতেই গুঞ্জন উঠেছিল, এঁরাই কি বিটাউনের নতুন জুটি? অনুরাগীদের বেশিদিন অপেক্ষায় রাখেননি পঞ্জাবি গায়ক। তার পরপরই নোরার সঙ্গে একটি ছবি শেয়ার করে সম্পর্কে শিলমোহর দিলেন ‘গবরু’ গায়ক।

সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে নোরার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন গুরু। মৎস‍্যকন‍্যার মতো পোশাকে সেজে জলের মধ‍্যে শুয়ে রয়েছেন অভিনেত্রী। পাশেই একটি গাছের নুয়ে পড়া ডালে বসে প্রেমিকার দিকে এক দৃষ্টে চেয়ে রয়েছেন গায়ক। ফটোশুটের থেকেও গুরু রানধাবার পোস্টের ক‍্যাপশনটি বেশি নজর কেড়েছে।

   

IMG 20211212 191619
তিনি লিখেছেন, ‘আমার মারমেড রানি’। আসলে গুরু রানধাবার সঙ্গে ‘নাচ মেরি রানি’ মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল নোরাকে। নেটিজেনদের অনেকেই মনে করছেন, ওই ভিডিওর সময়েই মরোক্কান সুন্দরীর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা হয়। গুরু রানধাবার এই পোস্টে কমেন্ট করেছেন নোরাও। নেটিজেনরা ইতিমধ‍্যেই শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছেন জুটিকে। যদিও এ বিষয়ে স্পষ্ট করে কোনো মন্তব‍্য করেননি নোরা বা গুরু কেউই‌।

https://www.instagram.com/p/CXdAdgHMxYC/?utm_medium=copy_link

কিছুদিন আগে ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছিল, সমুদ্র সৈকতে একান্তে সময় কাটাচ্ছেন নোরা ও গুরু। জল ঠেলে হাঁটতে হাঁটতে নিজেদের মধ‍্যে গল্প করছেন তাঁরা। বেশ হাসিখুশি মেজাজেই দেখা মিলেছে দুজনের। নোরার পরনে একটি কালো শর্টস ও ক্রপ টপের মতো করে পরা ক‍্যাজুয়াল টিশার্ট। পাশে গুরু রানধাবারধাবার পরনে ধূসর রঙা বিচের পোশাক।

https://www.instagram.com/reel/CXdxnfhF0oQ/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CXa2ZHeFeOt/?utm_medium=copy_link

সোশ‍্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হওয়া মাত্রই উচ্ছ্বাস উপচে পড়েছিল নেটিজেনদের। একজন প্রশ্ন করেন, এঁরা কি বলিউডের নতুন জুটি? আরেকজনের বক্তব‍্য, দুজনের মিউজিক ভিডিও বেরোনোর সময়েই তাঁদের জুটি হিসাবে দেখার ইচ্ছা ছিল। আবার অনেকে ট্রোলও করেছিলেন। নোরা ছাড়া আর কাউকে পেলেন না পঞ্জাবি গায়ক? প্রশ্ন তুলেছেন একজন‌। তবে এতে যে তাঁদের কেউই পাত্তা দিতে রাজি নন তা এই ছবি থেকেই বোঝা যাচ্ছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর