দ্বিতীয় সংসারও হল না, গল্পের শেষে ‘শ্রীময়ী’কে ফেলে বিদায় নিলেন রোহিত সেন

বাংলাহান্ট ডেস্ক: বৃথা গেল দর্শকদের অনুরোধ। শেষলগ্নেও চোখ ভিজল ‘শ্রীময়ী’ (sreemoyee) ভক্তদের। বাঁচানো গেল না রোহিত সেনকে (rohit sen)। সিরিয়াল শেষ হওয়ার দিন কয়েক আগেই তাঁর গল্প শেষ হল। দুঃস্বপ্ন সত‍্যি হয়ে যাওয়ার মতো অবস্থা হয়েছে দর্শকদের। রোহিত সেন সত‍্যিই আর নেই, এটা মানতেই পারছেন না অনেকে।

শ্রীময়ীর অবস্থা বলার মতো নয়। প্রথম স্বামীর কাছে চিরদিন অবহেলা পেয়েছে। জুনের ষড়যন্ত্রে জেরবার শ্রীময়ীকে নতুন ভাবে বাঁচতে শিখিয়েছিলেন রোহিত সেন। সেই কলেজ জীবনের ভালবাসা শ্রীময়ী। এত বছর পর ফের তার কাছে ভালবাসার আর্জি জানিয়েছিলেন রোহিত। দোটানা কাটিয়ে সাড়াও দিয়েছিলেন শ্রীময়ী।

   

sreemoyee completes 700 episodes rohit sen aka actor tota roy choudhury shares emotional journey on social media
মধ‍্যবয়স্কা এক নারীর নিজের ইচ্ছায় দ্বিতীয় সংসার পাতার গল্পকে অনেকেই ভাল চোখে নেয়নি। শ্রীময়ীর এই স্বাধীনতা ‘সহ‍্য’ হয়নি অনেকের। কিন্তু ব‍্যতিক্রমী হয়ে থেকেছে শ্রীময়ী। রোহিত সেন পদে পদে তাঁর পাশে থেকেছেন। এমনকি দিন কতক আগে স্বামীকে গুণ্ডাদের হাত থেকে বাঁচাতে গিয়ে চরম ট্রোলও হয়েছিলেন শ্রীময়ী।

কিন্তু তাও আজ তাঁর অবস্থা দেখে চোখে জল দর্শকদের। রোহিত সেনকে হারিয়ে উন্মাদ হওয়ার জোগাড় শ্রীময়ীর। সিঁদুর মুছে দেওয়া হয়েছে তাঁর। কখনো বলছেন, সৌখিন রোহিত সেনের মরদেহতেও একটু পারফিউম লাগিয়ে দেবেন। ঘরেও সর্বক্ষণ পারফিউম লাগিয়ে রাখতে ভালবাসতেন তো। পরক্ষণেই হাহাকার, “চলেই তো গেল, ধরে তো রাখতে পারলাম না!”

SRAAAA 1639543737818 1639543771144
এমনকি প্রাক্তন স্ত্রীর অবস্থা দেখে বাক‍্যহারা অনিন্দ‍্যও। চলতি সপ্তাহেই শেষ হচ্ছে শ্রীময়ী। গল্পের শেষে রোহিত সেনের মৃত‍্যু কয়েকটি প্রশ্নের মুখে দাঁড় করিয়েছে দর্শকদের? শ্রীময়ীর এবার কী হবে? সে কি একাই থাকবে? নাকি আবারো ফিরবে অনিন্দ‍্যর কাছে? জুন আন্টির বদল কি দেখতে পাবে দর্শকরা? আগামী কয়েক দিনের মধ‍্যেই এই যাবতীয় প্রশ্নের উত্তর মিলবে। সোমবার থেকেই শ্রীময়ীর জায়গায় শুরু হবে ‘গাঁটছড়া’।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর