লক্ষ্মী এল ‘মা ভবতারিণী’র ঘরে, বাস্তবে মা হলেন ‘রাণী রাসমণি’র তনুশ্রী

বাংলাহান্ট ডেস্ক: মা হলেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য (tanushree bhattacharya)। ‘করুণাময়ী রাণী রাসমণি’তে ‘মা ভবতারিণী’র চরিত্রে অভিনয় করতেন তিনি। মায়ের আশীর্বাদেই তাঁর কোল আলো করে এল ফুটফুটে কন‍্যা সন্তান। বছর শেষ হওয়ার আগেই মা লক্ষ্মীর পা পড়ল তনুশ্রীর সংসারে।

বুধবার সন্তানের জন্ম দিয়েছেন তনুশ্রী। স্বামী পরিচালক শমীক বোস সোশ‍্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে এই সুখবর দিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, সাদা ব‍্যাকগ্রাউন্ডে আলতার উপরে মা লক্ষ্মীর পা আঁকা। সঙ্গে লেখা, ‘লক্ষ্মী এল ঘরে’। এই ছবিটি শেয়ার করে শমীক ছোট্ট পরীকে স্বাগত জানিয়েছেন তাঁদের ঘরে।

   

SH 1639564026647
তনুশ্রী শমীককে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন টেলিপাড়ার বন্ধু বান্ধবরা। আরেক নতুন মা অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী শুভেচ্ছা জানিয়ে সোশ‍্যাল মিডিয়ায় লেখেন, ‘আরে আমার বৌমা পেয়ে গিয়েছি! শুভেচ্ছা তোমাদের দুজনকে। সুস্থ থাকো, ভাল মানুষ হোক।’ সুখবর পেয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী শ্রুতি দাসও। প্রিয় বান্ধবীকে শুভেচ্ছা জানিয়েছেন খুদের ‘মাসি’।

অক্টোবর মাসের শুরুর দিকেই তনুশ্রীর সাধের অনুষ্ঠান হয়েছিল। লাল টুকটুকে শাড়ি, সাদা লালের মিশেলে হাকোবা ব্লাউজ, সোনার গয়নায় সেজে সাধ খেয়েছেন হবু মা। একেবারে লক্ষ্মী ঠাকুরের মতোই লাগছিল তাঁকে এদিন। ইন্ডাস্ট্রির কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয় স্বজনরা উপস্থিত ছিল তনুশ্রীর সাধ ভক্ষণ অনুষ্ঠানে।

IMG 20211215 163635
এসেছিলেন অভিনেত্রীর প্রিয় বান্ধবী শ্রুতি দাস, রাণী রাসমণির সহ অভিনেতা অভিনেত্রী। এদিনের বেশ কিছু ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শ্রুতি। শুটিংয়ের শেষ দিনে সেটে রাসমণির টিমের তরফে একটি ছোটখাট আয়োজন করা হয়েছিল।

মাতৃত্বের আগাম শুভেচ্ছা জানিয়ে তনুশ্রীকে দেওয়া হয় ফুলের বোকে, চকোলেট। আপ্লুত তনুশ্রী সেই ছবি শেয়ার করেছিলেন নিজের ইনস্টা হ‍্যান্ডেলে। মা হওয়ার ছয় মাস পর থেকেই নিজেকে তিনি গ্রুম করতে শুরু করবেন বলেও জানান তনুশ্রী। তারপরেই ফিরবেন অভিনয়ে। আপাতত মা হওয়ার স্বাদ চেটেপুটে উপভোগ করতে ব‍্যস্ত তনুশ্রী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর