আরিয়ানের জেলমুক্তির পর লজ্জা কাটিয়ে প্রথমবার জনসমক্ষে শাহরুখ, নজর কাড়ল নির্মেদ শরীর!

বাংলাহান্ট ডেস্ক: দু মাস হতে চলল মাদক কাণ্ডে ছাড়া পেয়েছেন আরিয়ান খান (aryan khan)। আপাতত মুম্বইতেই রয়েছেন তিনি। সম্প্রতি একটি জামিনের শর্তও লাঘব হয়েছে তাঁর। নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর দফতরে আর শুক্রবার করে হাজিরা দিতে হবে না তাঁকে। অনেকটাই চিন্তামুক্ত শাহরুখ খান (shahrukh khan)। তাই নিজের ছবির কাজে পুরোপুরি মনোযোগ দিতে পারছেন অভিনেতা।

আগেই জানা গিয়েছিল, পাঠানের শুটিংয়ের জন‍্য তুমুল শরীরচর্চা করছেন শাহরুখ। আগামীতে কয়েকটি অ্যাকশন দৃশ‍্যে অভিনয় করার কথা রয়েছে তাঁর। তাই ফের আগের শেপে ফেরার জন‍্য পরিশ্রম করছেন কিং খান। এরই মধ‍্যে প্রথম বার জনসমক্ষে এলেন শাহরুখ। বুধবার একটি ব্র‍্যান্ড তাদের ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর ঘোষনা করেছে।

   

srk new
একটি ভিডিও বার্তার মাধ‍্যমে তাদের শুভেচ্ছা জানান অভিনেতা। ক‍্যাজুয়াল পোশাক, চুল টেনে পনিটেল করে বাঁধা। বিশেষ করে নজর কাড়ল তাঁর টানটান নির্মেদ শরীর। সোশ‍্যাল মিডিয়ায় ছবিগুলি ভাইরাল হতেই উচ্ছ্বসিত এসআরকে ভক্তরা।

কবে নাগাদ তিনি স্পেনে যাবেন নতুন ছবির শুটিংয়ে তা এখনো জানা যায়নি। এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, ভিকি ক‍্যাটরিনার রিসেপশনে আমন্ত্রিত অতিথিদের তালিকায় রয়েছে কিং খানের নামও। বিয়ের পর নতুন ঘর সাজানোর জন‍্য নবদম্পতিকে একটি সুন্দর পেন্টিং দিয়েছেন তিনি যার দাম দেড় লক্ষ টাকা। তবে ছবির শুটিংয়ে ব‍্যস্ত থাকায় রিসেপশনে তিনি উপস্থিত থাকতে পারবেন কিনা তা ঠিক নেই এখনো।

আগামী বছরেই শাহরুখের ‘পাঠান’ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু দীর্ঘ এক মাস শুটিং বন্ধ থাকায় তা আর সম্ভব হবে বলে মনে হচ্ছে না। তাও নির্মাতারা আগামী জানুয়ারির মধ‍্যেই পাঠানের শুটিং শেষ করার পরিকল্পনা করছেন। তবে দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবির শুটিং অত তাড়াতাড়ি শেষ করা সম্ভব হবে না। কারণ সেখানে কাজ বেশি। দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে। ২০২২ এর বেশিরভাগটা জুড়েই শুটিং হবে ছবির। তারপর শেষের দিকে হয়তো মুক্তি পেতে পারে ছবিটি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর