আলিয়াকেই বিয়ে করবেন নাকি ফের প্রেমিকা পালটাবেন? অনুরাগীর প্রশ্নের যা উত্তর দিলেন রণবীর!

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বলিউডের সবথেকে ‘হট’ জুটি নিঃসন্দেহে আলিয়া ভাট (alia bhatt) রণবীর কাপুর (ranbir kapoor)। এই জুটিকে নিয়ে মানুষের কৌতূহলও কম নেই। সবথেকে বড় প্রশ্ন, কবে বিয়ে করবেন রণবীর আলিয়া? আদৌ আলিয়াকেই বিয়ে করবেন তো তিনি নাকি আবার অন‍্য কারোর উপরে মন মজবে তাঁর? প্রশ্নটা বহুদিন ধরেই ঘুরপাক খাচ্ছে নেটনাগরিকদের মনে। শেষমেষ উত্তরটা দিয়েই দিলেন রণবীর।

সদ‍্য মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মোশন পোস্টার। কয়েক বছর ধরে মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি। এই প্রথম কোনো ছবিতে একসঙ্গে অভিনয় করতে চলেছেন রণবীর আলিয়া। স্বাভাবিক ভাবেই উত্তেজনা তুঙ্গে রয়েছে অনুরাগীদের। মোশন পোস্টারের প্রিমিয়ারে দিল্লি গিয়েছিলেন এই জুটি। সেখানেই ভক্তদের একগুচ্ছ প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন ‘রণলিয়া’।

   

8nxq2ptyhidfgnua.D.0.Ranbir Kapoor Bachchan Ae Dil Hai Mushkil Movie Stills 640x324 1
তার মধ‍্যে একটি প্রশ্ন ছিল, ‘রণবীর, আলিয়া বা অন‍্য কাউকে কবে বিয়ে করছেন?’ প্রশ্ন শুনে হেসে ফেলেন পাশে দাঁড়িয়ে থাকা আলিয়াও। রণবীর উত্তরে বলেন, “গত এক বছর ধরে তো অনেকেরই বিয়ে দেখলাম আমরা। আমার মনে হয় তাতেই খুশি থাকা উচিত আমাদের।” এরপরেই পাশে দাঁড়িয়ে থাকা আলিয়া ও পরিচালক অয়ন মুখার্জির দিকে তাকিয়ে তিনি প্রশ্ন করেন, “আমাদের কবে হবে?”

অভিনেত্রী অবাক হয়ে প্রশ্ন করেন, “আমাকে কেন জিজ্ঞাসা করছো?” সঙ্গে সঙ্গে রণবীর বলেন, তিনি অয়নকে জিজ্ঞাসা করছিলেন। পরিস্থিতি সামাল দিতে পরিচালক বলে ওঠেন, “আজকের জন‍্য একটাই তারিখ যথেষ্ট। ব্রহ্মাস্ত্রর মুক্তির তারিখ। একটু অপেক্ষা করা যাক।”

ব্রহ্মাস্ত্র ছবিটি একটি ট্রিলজি সিরিজের প্রথম অংশ। ছবিতে রণবীরের চরিত্রের নাম শিবা। তাঁর একটি বিশেষ অলৌকিক ক্ষমতা রয়েছে। সেই সঙ্গে সবথেকে শক্তিশালী পৌরাণিক অস্ত্র ব্রহ্মাস্ত্রর সঙ্গেও তাঁর একটি সংযোগ রয়েছে যার রহস‍্য ধীরে ধীরে উন্মোচিত হবে। ছবিতে রণবীরের নায়িকা হয়েছেন আলিয়া। এছাড়াও ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুনা আক্কিনেনি। আগামী বছরের ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ব্রহ্মাস্ত্র।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর