বিরাটের বয়ানের প্রতিক্রিয়া দিলেন সৌরভ, বললেন এবার BCCI পদক্ষেপ নেবে

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় ক্রিকেটে শেষ কিছুদিন ধরেই তোলপাড়। বিসিসিআই অধিনায়কত্ব থেকে বিরাট কোহলিকে সরিয়ে দেওয়ার পর থেকেই নতুন বিতর্কিত বিষয় সামনে আসছে। বুধবার, বিরাট একটি সংবাদ সম্মেলন করেছিলেন এবং তাতে তিনি বলেছিলেন যে তিনি কখনই ওডিআই অধিনায়কত্ব ছাড়তে চান বলে বিসিসিআই-কে বলেননি। এর পাশাপাশি তিনি টি টোয়েন্টি অধিনায়কত্ব ছাড়া নিয়েও বড় বিবৃতি দিয়েছেন। এর পর এবার চমকপ্রদ প্রতিক্রিয়া দিলেন বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী।

সম্প্রতি প্রেস কনফারেন্সে করে বিরাট বিসিসিআই সম্পর্কে অনেক কথাই খুলে বললেন। যেখানে তিনি বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলীর বক্তব্যকে সরাসরি না হলেও অস্বীকার করেছেন যে গাঙ্গুলি তাকে টি টোয়েন্টি অধিনায়কত্ব ছাড়তে নিষেধ করেছিলেন। তারপর থেকে, মানুষ ক্রমাগত অপেক্ষা করছে কোহলিকে গাঙ্গুলি কী জবাব দেয় সেই নিয়ে। এবার বিরাটের কথায় প্রথম প্রতিক্রিয়া দিলেন গাঙ্গুলি। গাঙ্গুলির কাছ থেকে এই প্রশ্নের উত্তর জানতে চাওয়া হলে তিনি বলেন ‘নো কমেন্টস’।

   

IMG 20210916 211932

এছাড়াও, বিরাট একটি বিবৃতিও দিয়েছিলেন যে বিসিসিআই তাকে ওয়ানডে দলের অধিনায়কত্ব থেকে অপসারণের মাত্র দেড় ঘন্টা আগে তাকে বিষয়টি জানিয়েছিল। কিন্তু বিসিসিআইও জবাব দিয়েছিল যে বিরাটকে যখন বিসিসিআই অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছিল, তখন প্রধান নির্বাচক চেতন শর্মা ইতিমধ্যেই তাকে ফোন করেছিলেন এবং সমস্ত তথ্য দিয়েছিলেন।

টেস্ট অধিনায়ক বিরাট কোহলি আরও বলেছেন, ‘রোহিত শর্মা খুবই ভালো অধিনায়ক। রোহিত শর্মার মস্তিষ্ক খুবই ভালো এবং আমরা এটি আইপিএলে এবং ভারতের জন্যও দেখেছি।’ চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলতে পারবেন না রোহিত শর্মা। এ বিষয়ে টেস্ট অধিনায়ক বিরাট কোহলি বলেছেন, ‘দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে রোহিত শর্মার অভাব অবশ্যই অনুভব করবো। কিন্তু আমাদের ব্যাক আপ তৈরি থাকছে।’

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর