সাফল‍্যের জোয়ারে ভাসছেন কিয়ারা, নিজের পরিশ্রমের টাকা দিয়ে কিনলেন বিলাসবহুল গাড়ি

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের আকাশে ডানা মেলে উড়ছেন অভিনেত্রী কিয়ারা আডবাণী (Kiara Advani)। প্রায় শূন‍্য থেকে শুরু করে আজ টিনসেল টাউনের অন‍্যতম নামী ও সফল অভিনেত্রী কিয়ারা। এক একটি ছবি পিছু কোটি টাকার উপরে পারিশ্রমিক হাঁকান তিনি।  এবার সেই জমানো টাকা দিয়েই দারুন এক গাড়ি কিনেছেন কিয়ারা।

বিলাসবহুল একটি চারচাকা গাড়ি কিনেছেন কিয়ারা। অডি গাড়ি কিনেছেন তিনি। শোনা যাচ্ছে, গাড়িটি কিনতে তাঁর খরচ পড়েছে প্রায় ১ কোটি ৬০ লক্ষ টাকা। গোলাপী প‍্যান্ট ও সাদা ক্রপ টপে সেজে কালো রঙের ঝাঁ চকচকে গাড়ির পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন কিয়ারা। সেই ছবিই এখন ঘুরপাক খাচ্ছে সোশ‍্যাল মিডিয়ায়।

   

Kiara Advani becomes Audi Indias FIRST WOMAN brand ambassador
২০১৪ সালে অক্ষয় কুমারের প্রোডাকশনে ‘ফাগলি’ ছবির হাত ধরে প্রথম বলিউডে পা রাখেন কিয়ারা আডবানী। কিন্তু ছবির সঙ্গে সঙ্গে তাঁর অভিনয়ও দর্শকদের মন কাড়তে বাধ্য হয়। এরপর দীর্ঘ বিরতি। তারপর ফের ৪ বছর পর ‘এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’র মাধ্যমে বড়পর্দায় ফেরেন তিনি। এরপরেই তাঁর কেরিয়ারের গ্রাফ পরিবর্তন হতে শুরু করে।

শেষবার ‘শেরশাহ’ ছবিতে দেখা গিয়েছিল কিয়ারাকে। বিপরীতে ছিলেন বার্তব জীবনের চর্চিত প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রা। বলিউডের নতুন হট জুটি তাঁরা। যদিও একে অপরের সঙ্গে সম্পর্কের কথা এখনো স্বীকার করেননি তাঁরা। কিন্তু আভাস দিয়েছেন নতুন নতুন প্রেমের।

আগামীতে পরিচালক রাজ মেহতার ‘যুগ যুগ জিও’ ছবিতে দেখা যাবে কিয়ারাকে। তিনি ছাড়াও ছবিতে রয়েছেন অনিল কাপুর, বরুণ ধাওয়ান ও নীতু কাপুর। মূলত বিয়ে নিয়েই ছবির গল্প বলে জানা গিয়েছে। আগামী বছর জুনে মুক্তি পাবে এই ছবি। এছাড়াও ভিকি কৌশলের বিপরীতে ‘গোবিন্দা নাম মেরা’তে অভিনয় করবেন কিয়ারা। এরপর ভুলভুলাইয়া ২ ছবিও রয়েছে তাঁর ঝুলিতে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর