শুধু তৈমুর না, তার সন্তানদের সঙ্গেও কাজ করতে চান! জানিয়ে দিলেন অক্ষয়

বাংলাহান্ট ডেস্ক: হিন্দি বিনোদন ইন্ডাস্ট্রির ব‍্যস্ততম অভিনেতা অক্ষয় কুমার (akshay kumar)। বছরে একাধিক সুপারহিট ছবি উপহার দেন তিনি দর্শকদের। আগামী অন্তত দু বছরের ছবির শিডিউল তৈরি তাঁর। বেশিরভাগ ছবিই পৌঁছে যায় ২০০ কোটির ক্লাবে। দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রিতে থাকার সুবাদে পুরনো থেকে নতুন, এমনকি নবাগতা অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করছেন অক্ষয়।

এই প্রসঙ্গেই এবার কমেডিয়ান কপিল শর্মা মজা করলেন ‘খিলাড়ি’র সঙ্গে। ‘অতরঙ্গি রে’ ছবির প্রচারে কপিলের শো তে আসতে চলেছেন অক্ষয়, সারা আলি খান ও পরিচালক আনন্দ এল রাই। সম্প্রতি প্রকাশ‍্যে আসা টিজারে কপিলকে বলতে শোনা যায়, “আগে মনে হত আমাদের শোয়ে মাঝে মাঝে অক্ষয় আসেন। এখন মনে হয় অক্ষয়ের ছবির মাঝে মাঝে আমাদের শো আসে।”

   

akshay kumar and manushi chhillar resume prithviraj shooting
এরপর কপিল পড়েন নায়িকা সারাকে নিয়ে। তিনি বলেন, “অক্ষয় শর্মিলা ঠাকুরের সঙ্গে ছবি করেছেন, সইফ আলি খানের সঙ্গে কাজ করেছেন। এখন সারার সঙ্গেও করছেন। আমি তো শুনেছি আপনার কাছে আরেকটি স্ক্রিপ্ট আছে যেখানে আপনি, তৈমুর ও সেই সময়ে যে নায়িকা হবে তিনজনের মধ‍্যে ত্রিকোণ প্রেম হবে। এটা কি সত‍্যি?”

কপিলের কথা শুনে হাসতে হাসতে লুটিয়ে পড়ার যোগাড় অক্ষয়, সারার। অভিনেতা পালটা উত্তর দেন, “আমি তো তৈমুরের সন্তানদের সঙ্গেও কাজ করতে চাই!” শোতে ভিকি ক‍্যাটরিনার বিয়ে নিয়েও নাম না করে মজা করেন কিকু সারদা। হাসি মজায় যোগ দেন অক্ষয়ও।

https://youtu.be/MsxSeHTlgso

প্রসঙ্গত, আগামীতে বেশ কয়েকটি ছবি হাতে রয়েছে অক্ষয়ের। এর মধ‍্যে ‘অতরঙ্গি রে’ মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিতে রয়েছেন সারা আলি খান, অক্ষয় ও ধনুষ‌। এছাড়াও ‘রাম সেতু’ ছবির শুটিং করছেন তিনি। মাস কয়েক আগে লন্ডনে রঞ্জিত তিওয়ারির সঙ্গে সিন্ডারেলা ছবির শুটিং করছিলেন তিনি। কিন্তু মায়ের অসুস্থতার খবর পেয়ে মুম্বই ফিরতে হয় তাঁকে। শেষবার অক্ষয়কে দেখা গিয়েছিল সূর্যবংশী ছবিতে। কোটি কোটি টাকার ব‍্যবসা করেছিল ছবিটি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর