কাজের ফাঁকেই দুবাই ভ্রমণ, গোলাপি টপ-হটপ‍্যান্টে সেজে বুর্জ খলিফায় পোজ দিলেন শ্রীলেখা

বাংলাহান্ট ডেস্ক: কাজের ফাঁকে ঘুরে বেড়াতে শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। মাস কয়েক আগে ভেনিস চলচ্চিত্র উৎসবে গিয়ে সুইজারল‍্যান্ড ঘুরতে ঘুরতে পৌঁছেছিলেন ভেনিসে। এবার বাংলাদেশের বিজয় দিবসে গিয়ে দুবাইটাও ঘুরে ফেললেন অভিনেত্রী। বিশ্বের উচ্চতম বিল্ডিং বুর্জ খলিফার অভ‍্যন্তর থেকেও ছবি, ভিডিও শেয়ার করেছেন তিনি।

বাংলাদেশের ৫০ তম বিজয় দিবসের অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল সংযুক্ত আরব আমিরশাহীতে। ওপার বাংলার একগুচ্ছ তারকাদের সঙ্গে টলিউডের শ্রীলেখা মিত্র ও শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়কেও আমন্ত্রণ জানানো হয়েছিল দুবাইয়ের অনুষ্ঠানে। সেখানে সম্মানিতও করা হয়েছে শ্রীলেখাকে।

FB IMG 1639940203650
অনুষ্ঠানের এক ফাঁকে দুবাইয়ের দর্শনীয় স্থানগুলো দেখে নিয়েছেন তিনি। তার মধ‍্যে অন‍্যতম বুর্জ খলিফা। বিল্ডিংয়ের অভ‍্যন্তর থেকে ছবি, ভিডিও শেয়ার করেছেন শ্রীলেখা। বিশেষ করে নজর কেড়েছে তাঁর পোশাক। এদিন গোলাপি টপ ও নীল ডেনিম হটপ‍্যান্ট পরে ঘুরতে বেরিয়েছিলেন তিনি। ছবি, ভিডিও শেয়ার করা মাত্রই ভাইরাল।

FB IMG 1639940192196
অবশ‍্য দুবাই যাওয়ার আগেই একপ্রস্থ ট্রোলড হতে হয়েছে শ্রীলেখাকে। যাওয়ার পথেই সোশ‍্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছিলেন তিনি। উদ্দেশ‍্য ছিল নেহাত মজা। শ্রীলেখা লেখেন, ‘ধুস একটা বয়ফ্রেন্ড নেই যাকে বলব যাচ্ছি বাবু, ভীষণ মিস করব তোমায় বেবি… এখন মেয়ে ছাড়া কাউকেই টাটা করার নেই।’ কিন্তু এই পোস্টের জন‍্য যে এমন ট্রোল হতে পারেন সে কথা পরে মাথায় আসে শ্রীলেখার।

https://www.instagram.com/reel/CXqsufQJYEf/?utm_medium=copy_link

কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। প্রেমিক না থাকার জন‍্য ট্রোলড হতে হয়েছে অভিনেত্রীকে। তবে চুপ করে থাকার পাত্রী নন শ্রীলেখা। পালটা একটি পোস্টে তিনি লিখেছেন, ‘শ্রীলেখা মিত্র এটা লেখার সঙ্গে সঙ্গে বুঝেছেন কেলো করেছেন। না উনি কোনও দুঃখ হতাশা থেকে, মানে বয়ফ্রেন্ড না থাকার দুঃখ হতাশা থেকে এই পোস্ট করেননি।  ফ্লাইটে উঠেই মা-বাবাকে আগে ফোন করতাম, মেয়ে নেহাত ছোট সে তার পড়াশোনার জগৎ নিয়ে আছে, ICSE দিচ্ছে। তাই ওকে বিরক্ত করি না।’

শ্রীলেখা এরপর লিখেছেন, ‘বাবা চলে যাওয়ার পর অনুভব করলাম… সত্যিই তো আমার তো সেরম কেউ নেই যাকে ঠিকঠাক পৌঁছানোর খবর দেব। তাই হালকা চালে বয়ফ্রেন্ড বিষয় বলি। প্রচুর ফ্যান-ফলোয়ারদের ভিড়ে বিশেষ কেউ হ্যাঁ এখন আর নেই, কখনও হয়তো মিস করি, অধিকাংশ সময় করি না। প্রেমটা এখন আর ঠিক আসে না, তাই আমার রোমান্টিসিজম প্রকৃতি নিয়ে, নিজেকে নিয়ে, নিজের চিন্তা-ভাবনা নিয়ে।’


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর