দু বছরের সেলিব্রেশন একসঙ্গে, বড়দিনে দেবকে সঙ্গে নিয়ে এই বিশেষ জায়গায় যাবেন মদন মিত্র

বাংলাহান্ট ডেস্ক: গত বছর করোনা আবহে মন খুলে বড়দিন পালন করতে পারেননি মদন মিত্র (madan mitra)। তাই এ বছর সেই কষ্ট পুষিয়ে নেবেন দ্বিগুণ সেলিব্রেশন দিয়ে। ২০২০ ও ২০২১ দুবছরের সেলিব্রেশন একসঙ্গে করবেন ক্রিসমাস ইভে। তবে একা নয়, বাংলা রাজনীতির ‘কালারফুল বয়’ এর সঙ্গে বড়দিন কাটাতে চলেছেন সাংসদ অভিনেতা দেবও (dev)।

বড়দিন মানেই হুল্লোড়। কেক, খাওয়া দাওয়া আর ডিসেম্বরের শীতের আমেজ গায়ে মেখে পার্কস্ট্রিটৈ ঘুরুঘুরু। তবে মদন মিত্র পার্কস্ট্রিটে নয়, বরং যাবেন অন‍্য জায়গায়। কোথায় যাবেন কী করবেন সেই সমস্ত পরিকল্পনাও ফাঁস করেছেন তিনি। মদন মিত্রের ভিডিও বার্তা শেয়ার করেছেন দেব।

   

1619969739 madan
আসলে ক্রিসমাসের ঠিক আগে ২৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দেব ও পরাণ বন্দ‍্যোপাধ‍্যায় অভিনীত ‘টনিক’। রাজনৈতিক সতীর্থর সেই এবিই দেখতে যাবেন মদন মিত্র। ভিডিও বার্তায় তিনি বললেন, ‘এই বড়দিনে আমি একটাই জায়গায় যাব। নো প্যানিক অনলি টনিক। আগামী দশ বছরে বাঙালি এরকম ছবি আর পাবে না। পরাণ বন্দ্যোপাধ্যায় ও দেবের অভিনীত ছবি টনিক। ছোট বড় সকলের জন্য টনিক। ২৪ ডিসেম্বর আসছে। যদি সত্যি মনে করতে হয় ও লাভলি, তাহলে দেখতে হবে টনিক।

https://www.instagram.com/tv/CXstWnLJTLd/?utm_medium=copy_link

ইচ্ছেপূরণ এবং সম্পর্কের গল্প বলবে ‘টনিক’। রক্তের সম্পর্ক বাদেও যে কিছু কিছু মানুষ মনের অত‍্যন্ত কাছের হয়ে উঠতে পারে সেই কাহিনিই তুলে ধরবেন দেব ও পরাণ বন্দ‍্যোপাধ‍্যায়। নাম ভূমিকাতেই রয়েছেন দেব। ছবির গল্প বলছে, ছেলের খবরদারিতে ব‍্যতিব‍্যস্ত বাবা পরাণ বন্দ‍্যোপাধ‍্যায়। ছেলে নিজের জীবন উদযাপনে কোনো খামতি না রাখলেও বাবা মায়ের দিকে তার তেমন নজর নেই। নিজের জন্মদিন ব‍্যাঙ্ককে সেলিব্রেট করলেও বৃদ্ধ বাবা মায়ের বিবাহ বার্ষিকী করতে চায় বাড়ির ছাদে।

সমস্ত স্বপ্নভঙ্গের ব‍্যথায় পরাণ বন্দ‍্যোপাধ‍্যায় যখন জর্জরিত তখন মুশকিল আসানে হাজির হবেন ‘টনিক’ রূপী দেব। বর্ষীয়ান দম্পতিকে সঙ্গে নিয়েই পাড়ি দেবেন পাহাড়ে। সেখানে গিয়ে নানান অ্যাডেভেঞ্চারাস খেলায় নিজের সঙ্গে নেবেন পরাণ বন্দ‍্যোপাধ‍্যায়কেও। জীবনের সম্পূর্ণ আনন্দ উপভোগ করতে শেখাবেন। ‘শীত, গ্রীষ্ম, বর্ষা, টনিকই ভরসা’, এই হল তাঁর মন্ত্র। আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে ‘টনিক’।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর