আমিরের জন‍্য কেরিয়ারে ক্ষতি কঙ্গনার, ভয় পেয়ে পিছু হটলেন ‘থালাইভি’

বাংলাহান্ট ডেস্ক: আগামী বছর গ্রীষ্মে মুক্তি পাবে আমির খান (aamir khan) ও করিনা কাপুর খান অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’ (laal singh chaddha)। অনেকদিন ধরেই একাধিক বার পালটানো হয়েছে ছবির মুক্তির তারিখ। শেষমেষ ২০২২ এর এপ্রিলে মুক্তি পেতে চলেছে ছবিটি। এদিকে ওই মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল কঙ্গনা রানাওয়াতের (kangana ranawat) ‘ধাকড়’ ছবির। কিন্তু শেষ মুহূর্তে পিছু হটে তারিখ বদলালেন ‘কুইন’।

বক্স অফিসে একাধিক ছবির মুক্তি নিয়ে রেষারেষি নতুন নয়। বিশেষ করে দীর্ঘ লকডাউনের পর প্রেক্ষাগৃহ খোলায় বহু পরিচালক প্রযোজকই একই সঙ্গে ছবির মুক্তি্য তারিখ ঘোষনা করেছে। ফলত, প্রেক্ষাগৃহে মুখোমুখি টক্কর লাগছে ছবিগুলির। যেমন ২০২২ এর এপ্রিলে মুক্তির অপেক্ষায় লাল সিং চাড্ডা। কন্নড় ছবি ‘KGF Chapter 2’র সঙ্গে মুখোমুখি সংঘর্ষ লাগবে এই ছবির।

   

এর মাঝে পড়ে ক্ষতি হতে পারত কঙ্গনা রানাওয়াতের। তাই ছবি নির্মাতারা নিজেরাই পিছু হটে ছবির মুক্তির তারিখ পেছোনোর সিদ্ধান্ত নিয়েছেন। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, ৮ এপ্রিল থেকে সরে ২০ মে করে দেওয়া হয়েছে এই ছবির মুক্তি তারিখ। যদিও নির্মাতাদের তরফে এখনো কোনো ঘোষনা করা হয়নি।

কঙ্গনার কাছে ধাকড় ছবিটি তাঁর কেরিয়ারের অন‍্যতম গুরুত্বপূর্ণ ছবি। এই প্রথম কোনো বলিউড অ্যাকশন জঁরের ছবির কেন্দ্রে মহিলা চরিত্রকে দেখা যাবে। দীর্ঘদিন ধরে কঠোর পরিশ্রম করেছেন কঙ্গনা এই চরিত্রের জন‍্য। ছবিতে খলনায়কের ভূমিকায় অর্জুন রামপাল রয়েছেন। পাশাপাশি শাশ্বত চট্টোপাধ‍্যায়কেও দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

1422769 aamir 1496120439 493 640x480 1
সেপ্টেম্বর মাসেই ‘লাল সিং চাড্ডা’র শুটিং শেষ করেছেন তিনি। জনপ্রিয় হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’ এর হিন্দি রিমেক এটি। গোটা ছবি জুড়ে বিভিন্ন লুকে দেখা যাবে আমিরকে। দেশের নানান জায়গায় তো বটেই, এই ছবির শুটিংয়ের জন‍্য তুরস্কেও গিয়েছিলেন তিনি ছবিতে আমির ছাড়াও থাকছেন করিনা কাপুর খান, মোনা সিং এবং নাগা চৈতন‍্য। এটি নাগার প্রথম বলিউড ছবিও বটে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর