বিয়ের বছর ঘুরতেই সুখবর! কাজলের বেবি বাম্প নিয়ে জল্পনা শুরু নেটমহলে

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের এক বছর হতে না হতেই সুখবর দিতে চলেছেন অভিনেত্রী কাজল আগরওয়াল (kajal aggarwal)। গত বছরের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুর (gautam kitchlu) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। মাস খানেক আগেই প্রথম বিবাহ বার্ষিকী পালন করেছেন তাঁরা। আর এর মধ‍্যেই নতুন সদস‍্য আসছে পরিবারে! নেটনাগরিকরা অন্তত এমনি সন্দেহ করছেন।

নেটপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন। আসলে সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেছিলেন কাজল। সেখানেই নেটিজেনদের নজরে পড়ে তাঁর হালকা বেবি বাম্প। আঁটোসাটো পোশাক পরায় আরো বেশি করে দৃশ‍্যমান হয়েছে বেবি বাম্প। এরপরেই গুঞ্জন শুরু। যদিও বিষয়টা নিয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব‍্য করেননি কাজল বা গৌতম কেউই।

   

IMG 20211221 202235
ব‍্যবসায়ী গৌতম কিচলুরর সঙ্গে গত বছরের ৩০ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় এই সুখবর শেয়ার করে তিনি লেখেন, ‘আমি এটা জানাতে পেরে খুবই আনন্দিত যে আগামী ৩০ অক্টোবর গৌতম কিচলুরর সঙ্গে আমি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছি। মুম্বইতে পারিবারিক অনুষ্ঠান করেই আমাদের বিয়ে সম্পন্ন হবে। আমাদের দুই পরিবারের সদস‍্যরাই সেখানে উপস্থিত থাকবেন।

269596813 1055977128533161 869
এই মহামারি আমাদের আনন্দ অনেকাংশে ম্লান করে দিয়েছে কিন্তু আমরা একে অপরের সঙ্গে নতুন জীবন শুরু করার উত্তেজনায় বিভোর। আমরা জানি আপনারা আমাদের উৎসাহ দেবেন। এতদিন ধরে আমাকে এত ভালবাসার জন‍্য আমি সকলের কাছে কৃতজ্ঞ। আমাদের নতুন জীবন শুরু করার আগে সবার আশীর্বাদ চাই। আমি সকলকে যেমন আনন্দ দিতাম তেমনই করে যাব। সবাইকে পাশে থাকার জন‍্য ধন‍্যবাদ।’

করোনা পরিস্থিতিতে বর কনের পরিবার ও দুজনের ঘনিষ্ঠ বন্ধু বান্ধবের উপস্থিতিতেই হয় বিয়ে। মুম্বইয়ের সাত তারা হোটেল দ‍্য তাজ মহল প‍্যালেসকেই কাজল বেছে নিয়েছিলেন বিয়ের ভেন‍্যু হিসেবে। দুধ সাদা গোলাপ, অর্কিড ও গোলাপি রঙের ছোঁয়ায় স্বপ্নপুরীর মতো সাজানো হয়েছিল কাজল গৌতমের বিয়ের আসর। পাঞ্জাবি ও দক্ষিণী দুই রীতিতেই হয় বিয়ে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর